দেওভোগে সংঘর্ষ : শিশু আলিফের অবস্থা শঙ্কা, এলাকায় উত্তেজনা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪০ পিএম, ৮ মে ২০১৯ বুধবার

দেওভোগে সংঘর্ষ : শিশু আলিফের অবস্থা শঙ্কা, এলাকায় উত্তেজনা

নারায়ণগঞ্জের দেওভোগে শেখ রাসেল পার্কে দোকান বসানো নিয়ে দুপক্ষের সংঘর্ষে পাল্টাপাল্টি অভিযোগে এলাকায় উত্তোজনার সৃষ্টি হয়েছে। ৭ মে মঙ্গলবার রাতে তারাবির নামাজের পর দোকান বসানো নিয়ে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এসময় স্কুল শিক্ষার্থী সহ এলাকার ১৫-২০ জন রক্তাক্ত জখম হয়। পরে এলাকার মুরব্বিদের হস্তক্ষেপে সংঘর্ষ নিয়ন্ত্রণে আসে। এতে দুপক্ষই রাত ১ টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করে।

জানা যায়, সম্প্রতি নব নির্মিত শেখ রাসেল পার্কের চারদিক অবৈধ দোকানপাট বসিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিত পার্কের কেয়ারটেকার আনোয়ার হোসেনর। এতে এলাকার মুরব্বি যুবকরা প্রতিবাদ নিয়ে একটি সংঘর্ষ বাধে। সে সময় নাসিক মেয়র সেলিনা হায়াত আইভী পার্কের চারদিকের অবৈধ দোকানপাঠ উচ্ছেদ সহ আর কখনো দোকানপাট না বসানোর নির্দেশ দেন। সে থেকে দীর্ঘদিন যাবত দোকনবিহীন ছিল পার্কের চারদিক।

পবিত্র মাহে রহমান উপলক্ষ্যে ফের পার্কের আশেপাশে দোকান বসতে শুরু করে। এ নিয়ে পার্কের কেয়ারটেকারের ভাই নাসির হোসেনের সাথে বাকবিতন্ডায় জড়ায় স্থানীয় কয়েক যুবক। এতে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে নাসির হোসেনের ছেলের নেতৃত্বে আবার হামলা চালানো হয়। এতে ইট পাটকেল ও বাঁশের আঘাতে স্কুল শিক্ষার্থী আলিফ গুরুতর আহত সহ দুই গ্রুপের ১৫-২০ আহত হয়।

স্কুল শিক্ষার্থী আলিফের বাবা জুয়েল জানান, নামাজ শেষে মসজিদের এক কোনে দাঁড়িয়ে ছিল আলিফ। সে সময় সর্দার বাড়ির এলাকা থেকে বাঁশ ও ইট পাটকেলের বর্ষণে আলিফের মাথা আঘাতপ্রাপ্ত হয়। বুধবার দুপুর ১২ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার অপারেশন হয়েছে। চিকিৎসক তার অবস্থা শংকাপূর্ণ বলে জানিয়েছেন।

এ ঘটনায় এলাকার আওয়ামীলীগ নেতা জিএম আরাফাত জানান, সংঘর্ষ চলাচালে আমি উপস্থিত ছিলাম। তারাবি নামাজ শেষে আমি দেখতে পাই, মসজিদের কোনায় শিশু মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, দেওভোগের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও