বঙ্গবন্ধুর দেয়া চারিত্রিক সনদপত্র মেয়র আইভীর কাছে হস্তান্তর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৩ পিএম, ১২ মে ২০১৯ রবিবার

বঙ্গবন্ধুর দেয়া চারিত্রিক সনদপত্র মেয়র আইভীর কাছে হস্তান্তর

বন্দর এলাকার বাসিন্দা জলিল সর্দারকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজে চারিত্রিক সনদপত্র দিয়েছিলেন। জাতির জনকের দেয়া এই সনদপত্র দীর্ঘদিন ধরেই সংরক্ষণ করে রেখেছিলেন জলিল সর্দার ও তার পরিবার। তবে এই স্মৃতিকে এবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর কাছে হস্তান্তর করা হয়েছে।

১২ মে রোববার দুপুরে জলিল সর্দারের ছেলে আব্দুল্লাহ বাবু সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর কাছে এই চারিত্রিক সনদপত্র হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সেলিম, মুক্তিযোদ্ধা জালল উদ্দিন জালু, জলিল সর্দারের ছোট ছেলে স্বপন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জলিল সর্দারের ছেলে আব্দুল্লাহ বাবু বলেন, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আমার বাবা জলিল সর্দারকে ১৯৫৬ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজে চারিত্রিক সনদপত্র দিয়েছিলেন। আজ আমার বাবা জীবীত নেই। কিন্তু তার সেই স্মৃতিকে আজও সংরক্ষণ করে রেখেছি। সেটার একটা কপি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে দিয়েছি।

সেই সাথে মেয়র আইভীকে বলেছি, যদি কোন সময় সম্ভব হয় জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেন আমার বাবার স্মৃতির কথা যেন বলা হয়। মেয়র আইভীও আমাদেরকে আশ্বস্ত করেছেন যে, তিনি প্রধানমন্ত্রীর কাছে আমার বাবা জলিল সর্দারের চারিত্রিক সনদপত্রের বিষয়টি বলবেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও