চাষাঢ়ায় নারী সহ ৭ ছিনতাইকারী গ্রেফতার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৫৯ পিএম, ১৩ মে ২০১৯ সোমবার

চাষাঢ়ায় নারী সহ ৭ ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় নারী সহ ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত থেকে ১৩ মে সোমবার সকাল পর্যন্ত ডিবি ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোজা ও ঈদ উপলক্ষে নারায়ণগঞ্জবাসী যেন শান্তিতে চলাফেরা করতে পারে এবং নারায়ণগঞ্জ শহরকে আরো নিরাপদ শহর হিসেবে গড়ে তোলার লক্ষে পুলিশ সুপার হারুন অর রশীদের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চাষাঢ়া এলাকা থেকে নারী সহ ৭ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো ইসদাইর কাদিয়ানী বাড়ীর দিলদার মিয়ার ছেলে রনি (২৭), পূর্ব মাসদাইর রমিজ খালিফার বাড়ীর মো. সেন্টু মিয়অর ছেলে মো. রুবেল (২৪), ফতুল্লার চাষাঢ়া প্লাট ফরম এলাকার মজিবর রহমানের ছেলে কাজল (২৫), গলাচিপা চেয়ারম্যান বাড়ী এলাকার মো শাহআলমের ছেলে মো. সুজন (২২), নন্দীপাড়া জসিম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া গোলম মোস্তফার ছেলে শরিফ হোসেন (২৬), বাবুরাইল বউ বাজার জামালের বাড়ীর ভাড়াটিয়া নূরুল হকের ছেলে মো. রাজু (৩৫), নতুন জিমখানা এলাকার আবুল কালাম মোল্লার স্ত্রী রেহনা (২০)।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও