সিদ্ধিরগঞ্জে রজ্জব আলীর সন্ত্রাসী কর্মকান্ড, অতিষ্ঠ এলাকাবাসী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৫০ পিএম, ১৩ মে ২০১৯ সোমবার

সিদ্ধিরগঞ্জে রজ্জব আলীর সন্ত্রাসী কর্মকান্ড, অতিষ্ঠ এলাকাবাসী

সিদ্ধিরগঞ্জে পাইনাদী পূর্বপাড়া এলাকায় রজ্জব আলীর সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। তার এমন কর্মকান্ডে অনেকেই এলাকা ছাড়তে বাধ্য হয়েছে বলে অভিযোগ জানিয়েছে এলাকাবাসী। এলাকায় শৃঙ্খলা ফেরাতে রজ্জব আলীকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন স্থানীয়রা।

রজ্জব আলীর বিরুদ্ধে পূর্বের বিভিন্ন মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ৩০ এপ্রিল দোকানের মালামাল আটকের বিষয়ে একটি শালিশে মোস্তফা নামে এক নিরীহ ব্যক্তির উপর আক্রমণ করে রজ্জব আলী। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এ ঘটনায় আহত মোস্তফার ছেলে বাদী হয়ে আদালতে মামলা করেন। এর আগে গত বছরের ৩০ আগস্ট রজ্জব আলী ও সহযোগীদের বিরুদ্ধে তার ব্যবসায়ীক কাজের কর্মচারী রিপনকে নিজ বাসভবন চেতনা ভিলার একটি বন্ধ কক্ষে নিয়ে মারধরের অভিযোগ রয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী রিপনের বাবা আলাউদ্দিন মিয়া বাদী হয়ে আদালতে মামলা করেন।

এলাকাবাসী জানায়, রজ্জব আলী এলাকায় তার পালিত লোকজন নিয়ে সুদের ব্যবসা করে। তার পালিত লোকজন নিয়ে সন্ত্রাসী কর্মকান্ডে মফিজ, রিপন, জলিল, শামীম, মোস্তফা সহ অনেকেই এলাকাছাড়া হয়ে গেছে। তার ভয়ে সাধারণ মানুষ আতঙ্কে রয়েছে। কেউ মুখ খুলতে সাহস পায়না। প্রায়ই সুদের টাকার জন্য সে নিরীহ সাধারণ মানুষকে নির্যাতন করে। তার বিরুদ্ধে আড়াইহাজারে এক নারীকে নির্যাতনের অভিযোগও রয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও