কাউন্সিলর বাবুল ও সাবেক কাউন্সিলর সিরাজ সমর্থকদের সংঘর্ষ ,মামলা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৫ পিএম, ১৩ মে ২০১৯ সোমবার

কাউন্সিলর বাবুল ও সাবেক কাউন্সিলর সিরাজ সমর্থকদের সংঘর্ষ ,মামলা

বন্দরে কুড়িপাড়া এলাকায় জান্নাতুল বানাত মহিলা মাদ্রাসায় পুরুষ ইমামের ইমামতিতে তারাবি নামাজ আদায়কে কেন্দ্র করে বর্তমান কাউন্সিলর ও সাবেক কাউন্সিলরের সর্মথকদের সৃষ্ট সংঘর্ষের ঘটনায় থানায় পৃথক ২টি মামলা দায়ের হয়েছে।

১২ মে রোববার রাতে কামরুজ্জামান বাবুল কাউন্সিলরের পক্ষে মো. হান্নান ও সাবেক কাউন্সিলর সিরাজ বাদী হয়ে বন্দর থানায় একে অপরের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতে সাবেক কাউন্সিলর সিরাজ মিয়ার দায়েরকৃত মামলায় সাব্বির হোসেন ওরফে আগা খানকে (৩৫) গ্রেপ্ততার করেছে।

মামলা ও বিভিন্ন সূত্রে জানা গেছে, মহিলা মাদ্রাসায় পুরুষ ইমাম কর্তৃক তারাবি নাজমা আদায় নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৭নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুল এর সর্মথকদের সাথে একই এলাকার সাবেক কাউন্সিলর সিরাজ মিয়া সর্মথকদের সাথে চরম উত্তেজনা বিরাজ করে। গত রোববার সন্ধ্যায় এ নিয়ে উভয় পক্ষের সমর্থক সাথে বাকবিতন্ডা সহ হাতাহাতি ঘটনা ঘটে। পরে উভয় পক্ষ কর্মী সর্মথকেরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষের ঘটনায় কাউন্সিলর বাবুলের সমর্থক কাউছার, হৃদয় ও শাহাজাদা আহত হয়। এছাড়াও সাকে কাউন্সিলর সিরাজ মিয়ার সর্মথক মেহেদী, তামিম, ফরহাদ, হাসান ও সানি আহত হয়।

আহতরা বিভিন্ন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছে। পুলিশ সংঘর্ষ ঘটনায় জড়িত থাকার অপরাধে কুড়িপাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে সাব্বির হোসেন ওরফে আগাখানকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে বন্দর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় থানায় পৃথক ২টি মামলা দায়ের হয়েছে। আমরা সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অপরাথে সাব্বিরকে গ্রেপ্তার করেছি। শান্তি শৃঙ্খলা রক্ষার্থে আমরা কুড়িপাড়া এলাকায় পুলিশ নজরদারী টহল বাড়ানো হয়েছে। এবং মামলার আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যহত আছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও