ডিবি পরিচয়ে ব্যবসায়ী সহ দুইজনকে অপহরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৭ পিএম, ১৩ মে ২০১৯ সোমবার

ডিবি পরিচয়ে ব্যবসায়ী সহ দুইজনকে অপহরণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাদা পোশাকে ডিবি পুলিশের পরিচয়ে দুইজনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ১৩ মে সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জের বদরউদ্দিন শপিং টাওয়ারের নিচ তলার আকাশ টেলিকম নামে মোবাইলের দোকানে ওই ঘটনা ঘটে। পরে বিকেলে অপহৃত ব্যবসায়ীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

দুইজনকে তুলে নেওয়ার সময়ে নগদ টাকা, বিকাশ রিচার্জের মোবাইল ও দোকানের আসবাবপত্র সহ ৩০ লাখ টাকার মালামাল নিয়ে যাওয়া হয়।

অপহৃতরা হলো বদরউদ্দিন শপিং টাওয়ারের আকাশ টেলিকমের পরিচালক সিদ্ধিরগঞ্জ এলাকার মনছুর আহমেদ খানের ছেলে সাইদ আহম্মেদ খান আকাশ (২০)। অন্যজন হলো দোকানের কর্মচারী জুয়েল ব্যাপালী (২০)।

স্থানীয় দোকানদারদের বরাত দিয়ে আকাশের মা ও অভিযাগের বাদী আনোয়ারা বেগম জানান, সোমবার দুপুরে আকাশ ও তার কর্মচারী জুয়েল দোকানে কাজ করছিল। এসময় সাদা পোশাকদারী ৬জন লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের আটক করে নিয়ে যায়। তাদের সঙ্গে দোকানের ক্যাশে থাকা নগদ ৮ লাখ ২৬ হাজার টাকা, বিকাশ মোবাইলের ১ লাখ ৮৫ হাজার টাকা ও দোকানে বিক্রির জন্য রাখা নতুন মোবাইল সহ অনুমানিক ৩০ লাখ টাকার মালামাল নিয়ে যায়। তবে কোথায় নেওয়া হচ্ছে, কি জন্য নেওয়া হচ্ছে এ বিষয়ে কোন কিছু জানা যায়নি। পরে স্থানীয় দোকানদারদের মাধ্যমে জানতে পেরে থানায় অভিযোগ দেই।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ জানান, ওই নারী মৌখিক অভিযোগ দিয়েছেন। এখনও লিখিত অভিযোগ দেয়নি। তারপরও আমরা বিষয়টি তদন্ত করে দেখছি যে, প্রশাসনের কেউ গ্রেফতার করেছে কিনা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও