৭ বছরের দুই শিশুকে টানা ধর্ষণের চেষ্টা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৪১ পিএম, ১৪ মে ২০১৯ মঙ্গলবার

৭ বছরের দুই শিশুকে টানা ধর্ষণের চেষ্টা

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে টিভি ও মোবাইল ফোনে পর্ণো ভিডিও দেখিয়ে ৭ বছরের দুই শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রিয়াজ (৩৮) নামে লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। শিশু দু’টি স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রী।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে অভিযুক্তকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন এক শিশুর মা। সে সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের শিমুলপাড়া এলাকায় থাকেন।

গ্রেফতারকৃত রিয়াজ পটুয়াখালীর রাঙ্গাবালী থানার পশুরী বুনিয়া এলাকার বেলায়েত আলী সিকদারের ছেলেম এবং সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের শিমুলপাড়া এলাকার সোহেল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসীম উদ্দিন জানান, অভিযোগকারী ও তার প্রতিবেশী তারা স্বামী-স্ত্রী উভয়ে গার্মেন্টে কাজ করে। প্রতিদিন তারা কাজে যাওয়ার পর তাদের দুই সন্তানকে (৭ বছর বয়সের) ডেকে নিয়ে টিভি দেখার কথা বলে নীল ছবি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে রিয়াজ।

গত ৮, ৯ ও ১০ মে সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ওই লম্পট শিশু দু’টিকে ধর্ষণ করার চেষ্টা করে। শিশু দুটির মা-বাবারা কর্মস্থলে যাওয়ায় লম্পট রিয়াজ শিশুদেরকে মোবাইল ফোনে পর্ণো ছবি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে উল্লেখ কর হয় মামলায়। পরবর্তীতে শিশু দুটি এ ঘটনা তাদের মা-বাবাকে জানালে তাদের মা-বাবা এলাকাবাসীকে অবহিত করলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা নেওয়া হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও