কালীরবাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ চালিয়েছে ট্রাফিক পুলিশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৪ পিএম, ১৪ মে ২০১৯ মঙ্গলবার

কালীরবাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ চালিয়েছে ট্রাফিক পুলিশ

জনসাধারণের অনায়াসে চলাচল লক্ষ্যে যানজটমুক্ত রাস্তা রাখতে শহরের কালীরবাজার, চারারগোপ, হাইস্কুল রোড, মাজার রোড ও ডাকঘর রোড এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ চালিয়েছে জেলা ট্রাফিক ও সদর মডেল থানা পুলিশ।

১৪ মে মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর শরফুদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্যরা এই অভিযান চালিয়ে প্রায় ৫’শতাধিক অবৈধ দোকান রাস্তা থেকে উচ্ছেদ করে।

ইন্সপেক্টর শরফুদ্দিন জানান, জনসাধারণের চলাচলের লক্ষ্যে বড় রাস্তা ফিরে আনার লক্ষ্যে জেলা ট্রাফিক পুলিশ উচ্ছেদ অভিযান পরিচালনা সিদ্ধান্ত নেয়া হয়। এতে কালীরবাজার মাজার রোডে ভাসমান ফলের দোকান, কালীরবাজার চশমা দোকান ও তালা দোকান, ডাকঘরের সামনে তুলা ও টেইলার দোকান, হাইস্কুলের সামনে দুই পাশে অবৈধ মশারী দোকান ও ফলের দোকান, টিএন্ডটি সামনে দুই পাশে কাপড়ের দোকান ও অবৈধ দোকানগুলো উচ্ছেদ করা হয়। এই উচ্ছেদ অভিযানে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ সহযোগিতা করেন।

তিনি আরো জানান, রাস্তাটি বড় কিন্তু অবৈধ দোকানপাট ও গাড়ী পার্কিংয়ের কারণে প্রতিনিয়ত যানজটের কবলে পড়ে জনসাধারণ। এতে ট্রাফিক পুলিশকে হিমশিম খেতে হয়। সেই কারণে ট্রাফিক বিভাগ ও সদর থানা পুলিশ যৌথ উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হলো। আসন্ন ঈদে জনসাধারণের অবাধ চলাচলে লক্ষ্যে যানজটমুক্ত রাস্তা রাখতে কোন দোকানপাট বসতে দেয়া হবে না।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও