রোজাতেও তীব্র যানজটে নাভিশ্বাস

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৫ পিএম, ১৪ মে ২০১৯ মঙ্গলবার

ফাইল ফটো
ফাইল ফটো

পবিত্র রোজাতেও নারায়ণগঞ্জ শহরে যানজটের ভয়াবহতা দিন দিন বেড়ে যাচ্ছে। অবৈধ গাড়ি স্ট্যান্ড, অবৈধ গাড়ি পার্কিং, পাগলা-ফতুল্লা সড়কে ভয়াবহ যানজট সহ নানা করণে যানজটের তীব্রতা দিন দিন বেড়ে যাচ্ছে।

তবে নগরবাসী বলছে, ‘প্রশাসনিক অভিযানের হানা পড়লে যানজট উধাও হয়ে যায় আবার প্রশাসনিক হানা শেষ হতেই যানজটের পুরনো চিত্রে ফিরে যায়।’ এতে যানজট সংকট নিয়ে নানা মহলে প্রশ্ন উঠে।

১৪ মে সকাল থেকে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া সহ বিভিন্ন সড়কে তীব্র যানজটের দৃশ্য দেখা যায়। মুহূর্তের মধ্যে শহরের বিভিন্ন সড়কে এই যানজট ছড়িয়ে পড়ে।

এই যানজটে একদিকে যেমন মানুষের মহা মূল্যবান সময় নষ্ট হচ্ছে। ঠিক তেমনি তীব্র গরমের মধ্যে যানজটে বসে অনেকে আবার অসুস্থ হয়ে পড়েন। আর অসুস্থ রোগী বহনকারী যানবাহন যানজটের দরুণ বিড়ম্বনায় পড়ে। এক কথায়, যানজট যেন অভিশাপে পরিণত হয়েছে।

দুপুর ১২ টার সময় দীর্ঘক্ষণ যানজটে বসে থাকা এক বয়ষ্ক ব্যক্তি তীব্র গরম সহ্য করতে না পেরে অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে বাস থেকে নামিয়ে সড়কের পাশে বসিয়ে মাথায় পানি ঢালতে দেখা যায়।

মূল সড়কের পথচারী আবদুর রহমান বলছেন, ‘যানজট নিত্যদিনের এক দুর্ভোগের নাম। এই সমস্যা সমাধান করতে হলে পুলিশ প্রশাসনের ভূমিকা সবার আগে দরকার।’


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও