বরফকলে পুলিশের সাথে ব্যবসায়ীর সংঘর্ষের ঘটনায় ডিবির চার্জশীট

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৬ পিএম, ১৪ মে ২০১৯ মঙ্গলবার

ফাইল ফটো
ফাইল ফটো

নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার চৌরঙ্গী ফ্যান্টাসি পার্কের সামনের ফাস্টফুড ব্যবসায়ী স্বামী স্ত্রী ও তাদের দুই সন্তানের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

১৪ মে মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২৯ জনকে সাক্ষী দেখিয়ে চার্জশীটটি দাখিল করেন মামলার তদন্তকারী অফিসার জেলা ডিবির পরিদর্শক এনামুল হক।

চার্জশীটে অভিযুক্তরা হলেন খানপুর এলাকার চৌরঙ্গী ফ্যান্টাসি পার্কের সামনের মাই লাইফ ফাস্টফুডের মালিক জালাল উদ্দিন, তার স্ত্রী রিনা ইয়াসমিন ও তাদের সন্তান আল আমিন এবং রবিন।

আদালতে চার্জশীট দাখিলের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান জানান, মামলার ধার্যকৃত সময়ে চার্জশীটটি আদালতে উপস্থাপন করা হবে। সেদিন এবিষয়ে শুনানী হবে।

উল্লেখ্য, গতবছরের ২৬ আগষ্ট বিকেলে ফাস্টফুডে খাবার খেয়ে বিল না দেয়ায় ফাস্টফুড ব্যবসায়ীর সঙ্গে ডিবি পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ১০জন আহত হয়। এঘটনায় পাল্টাপাল্টি দুইটি মামলা হয়েছে। ডিবি পুলিশের এএসআই আমিনুল হকের দায়ের করা মামলায় এ চার্জশীট দাখিল করা হয়। অপর দিকে ডিবির উপ পরিদর্শক মিজানুর রহমান, আবু সায়েম, সহকারী উপ পরিদর্শক (এএসআই) আমিনুল হক ও বকুল মিয়া এবং বিআইডব্লিউটিএ থেকে ইজারা নেওয়া চৌরঙ্গী ফ্যান্টাসি পার্কের স্বত্বাধিকারী আবদুস সাত্তারের বিরুদ্ধে ব্যবসায়ী জালালের দায়ের করা মামলার তদন্ত চলছে বলে আদালত সূত্রে জানা যায়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও