নারায়ণগঞ্জকে স্বস্তি দিতে কাজ করবে পুলিশ প্রশাসন : এসপি (ভিডিও)

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৫৪ পিএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জকে স্বস্তি দিতে কাজ করবে পুলিশ প্রশাসন : এসপি (ভিডিও)

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, নারায়ণগঞ্জ একটি গুরুত্বপূর্ণ জেলা। সেই সাথে নারায়ণগঞ্জ একটি ব্যবসায়ীবান্ধব জেলা। দেশের বিভিন্ন জেলার গাড়ি এই জেলা দিয়ে যাতায়াত করে থাকে। ফলে ঈদ উপলক্ষ্যে কাঁচপুর ও ভুলতা এলাকায় যানজট সৃষ্টি হয়ে থাকে। এই জন্য আমাদের অতিরিক্ত জনবলের প্রয়োজন হয়। সেজন্য আমরা অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাাশি আনসার সদস্য মোতায়েন করেছি। সাধারণ মানুষকে স্বস্তি দেয়াই আমাদের কাজ।

১৬ মে বৃহস্পতিবার দুপুরে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। পবিত্র মাহে রমজান, বৌদ্ধ পূর্ণিমা ও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

হারুন অর রশিদ বলেন, আগামী দুই এক দিনের মধ্যে বৌদ্ধ পূর্ণিমা শুরু হবে। সে উপলক্ষ্যে আমাদের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ঈদ উপলক্ষ্যে অসাধু ব্যবসায়ী চক্র, ছিনতাইকারী ও ডাকাত সক্রিয় হয়ে থাকে। সাধারণ মানুষ শান্তিপূর্ণ ঈদ উদযাপন উপলক্ষ্যে আমাদের পুলিশের সদস্যরা ঈদের দিন পর্যন্ত রাস্তায় থাকবে। তারা যানজট নিরসনের পাশাপাশি অসাধু ব্যবসায়ী চক্র, ছিনতাইকারী ও ডাকাত প্রতিরোধে কাজ করে যাবে।

তিনি আরও বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ৪৬ টি কাটা ছিল। আমরা অধিকাংশ অধিকাংশ কাটা বন্ধ করে দিয়েছি। নারায়ণগঞ্জের সবগুলি সড়কে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাাশি আনসার মোতায়েন করা হয়েছে। যাতে করে চাঁদাবাজরা ব্যবসায়ীদের ডিস্টার্ব না করতে পারে। পুলিশ মাঠে থেকে নিবিড়ভাবে তদারকি করে যাবে। পাশাপাশি মাদক, সন্ত্রাস ও ভূমিদুস্যদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, নারায়ণগঞ্জ সদর থানা ওসি কামরুল ইসলাম, ফতুল্লা থানা ওসি আসলাম হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানা ওসি শাহীন পারভেজ সহ পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও