বিক্রয় নিষিদ্ধ জিনসিন ও ভেজাল কেমিক্যাল জব্ধ, ৪ জন আটক

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪০ পিএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার

বিক্রয় নিষিদ্ধ জিনসিন ও ভেজাল কেমিক্যাল জব্ধ, ৪ জন আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ওষুধ তৈরি কারখানায় অভিযান চালিয়ে বিক্রি নিষিদ্ধ জিনসিন ও ভেজাল ওষুধ তৈরি অপরাধে ৪জনকে আটক করেছে র‌্যাব-১১। এসময় ১০ লাখ টাকা মূল্যের জিনসিন ওষুধ ও ভেজাল ওষুধের কেমিক্যাল জব্ধ করা হয়।

১৬ মে বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ‘মেসাস বিসমিল্লাহ ল্যাবরেটরি’ নামে ওষুধ কারখানায় ওই অভিযান পরিচালনা করেন র‌্যাব-১১ এর সিনিয়র পরিচালক জসিম উদ্দিন ও মেজর সাকিব। আর সহযোগিতায় ছিলে জেলা ড্রাগ সুপার মো. ইকবাল হোসেন।

জসিম উদ্দিন জানান, বিসমিল্লাহ ল্যাবরেটরিতে বিক্রয় নিষিদ্ধ জিনসিন ওষুধ তৈরি করা হয় এমন অভিযোগ ছিল। তবে কারখানাটি বাইরে দিয়ে তলা দিয়ে ভিতরে কাজ চালিয়ে যেতো। ফলে যখনই ভ্রাম্যমাণ আদালত অভিযানে যেতো তখনই তালাবদ্ধ থেকে ফিরে আসতো। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে একই ভাবে কারখানার ভেতরে কাজ করার সংবাদে অভিযান চালায় র‌্যাব। পরে কারখানার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে অভিযান শুরু করে। এসময় বিভিন্ন ওষুধ পরীক্ষা নিরীক্ষা করে জিনসিন ওষুধ ও ভেজাল জিনসিন তৈরি কেমিক্যাল জব্দ করা হয়। যার অনুমানিক মূল্য ১০ লাখ টাকা।

এ অপরাধে কারখানার মালিক রাসেল আহমেদ (৩১), এজিএম শেখ কামাল (৬৫), ম্যানেজার মিলন (২৩) ও স্টোর কিপার মোবারক হোসেন সবুজকে (২৭) আটক করা হয়। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও