চাষাঢ়ায় এসপির ব্যানার খুলতে গিয়ে বাধায় ফিরল পুলিশ (ভিডিও)

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৬ পিএম, ২১ মে ২০১৯ মঙ্গলবার

চাষাঢ়ায় এসপির ব্যানার খুলতে গিয়ে বাধায় ফিরল পুলিশ (ভিডিও)

পবিত্র মাহে রমজানে শান্তিপূর্ণ ব্যবসায়িক পরিবেশ বজায় রাখায় নারায়ণঞ্জের এসপি হারুন অর রশিদকে আগাম ঈদের শুভেচ্ছা জানিয়েছে শহরের বাণিজ্যিক ভবন মার্ক টাওয়ার দোকান মালিকেরা। মার্কেটের প্রধান ফটকে দু’পাশে দুইটি ফেস্টুন ও ব্যানার লাগানো হয়।

এদিকে ২১ মে মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) সাজ্জাদ রোমানের নেতৃত্বে সদর থানা পুলিশ উচ্ছেদে গেলে বাধা দেয় দোকান মালিকেরা।

জানা যায়, পবিত্র রমজান মাস ও ঈদকে সামনে রেখে ছিনতাইকারী মুক্ত নারায়ণগঞ্জ শহর রাখা ও জনসাধারণ কাজকর্ম এবং মার্কেট শেষে বাসায় অনায়াসে ফিরতে পারায় জেলা পুলিশকে সাধুবাদ জানিয়েছে ব্যবসায়ীরা। সেই ধারাবাহিকতায় মার্ক টাওয়ারের মালিক ও কর্মচারী পক্ষ থেকে দুটি ব্যানার সাটিয়েছে। সেখানে লেখা ছিল ‘পবিত্র রমজান মাসে শান্তিপূর্ণ ব্যবসায়িক পরিবেশ বজায় রাখার জন্য (বাংলার সিংহাম) নারায়ণগঞ্জের এসপি হারুন অর রশিদ ও পুলিশ কর্মকর্তা সহ সকল সদস্যদের প্রতি মার্ক টাওয়ার এর দোকান মালিক ও কর্মচারীদের পক্ষ থেকে রইল প্রাণঢালা ভালবাসা ও পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা’।

পুলিশের ডিআইও-২ ইন্সপেক্টর সাজ্জাদ রোমান জানান, মার্ক টাওয়ারের সামনে সুযোগ্য পুলিশ সুপার এসপি মহোদয়ের ছবি সম্বলিত ও সকল পুলিশ কর্মকর্তাদের সাধুবাদ জানিয়ে দুইটি শুভেচ্ছা ব্যানার সাটিয়েছে। ব্যানারে পুলিশের ভালো কাজে জন্য ভালবাসা জানিয়েছে টানিয়েছে। মার্ক টাওয়ারের কর্তৃপক্ষ জিজ্ঞাসাবাদ ও ব্যানার উচ্ছেদ চালালে মার্ক টাওয়ারের মালিক ও কর্মচারীরা বাধাঁ দেন। এমন ভালবাসা পুলিশের সুনামের দৃষ্টান্ত আটকিয়ে রাখলো মার্ক টাওয়ার কর্তৃপক্ষ। এই ভালবাসা এই মার্কেটে নয় পুরো ব্যবসায়ী সমাজের ও ভালো মানুষের। জনসাধারণ তাদের কাজ কর্ম করে রাত ১টা, ২টায় বাসায় নিবিঘেœ ফিরতে পারছে তার প্রতিদান দিচ্ছেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের ছেলে মার্ক টাওয়ার মালিক সমিতির সভাপতি তানভীর হাই জানান, পবিত্র রমজানে ব্যবসায়িক পরিবেশ শান্তিতে রাখায় এসপি হারুন অর রশিদ ও তার অধিনস্ত সকল কর্মকর্তাদের ভালবাসা ও অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছি মার্কেটের সকলে। পুলিশের একটি এই দুইটি ব্যানার নিয়ে যেতে আসছিলেন, তাদেরকে আমরা বাধা দিয়েছি। নারায়ণগঞ্জ এখন পজেটিভ দিক ছুটেছে, শুভেচ্ছা ব্যানারটা হলো ব্যবসায়ীদের ডিমান্ড। বাসায় কোন ঝামেলা ছাড়ায় ফিরতে পারছে কর্মকর্তা ও কর্মচারীরা। ইতিমধ্যে ১৮ মে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ব্যবসায়ীদের নিয়ে পুলিশের পরামর্শ ছিল প্রশংসিত।

 


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও