বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যানদের বাছাই সম্পন্ন

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০০ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যানদের বাছাই সম্পন্ন

আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য বন্দর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মনোনয়নপত্র যাছাই বাছাই করা হয়েছে। ২৩ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালনকারী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুম বিল্লাহ এই যাছাই বাছাই প্রক্রিয়া সম্পন্ন করেছেন।

এতে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এম এ রশিদ মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। সেই সাথে ভাইস চেয়ারম্যান পদে ৬ জনের মধ্যে ৫ জনের মনোনয়ন পত্র ঘোষণা করা হয়েছে। তারা হলেন, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, শাহিদুল ইসলাম জুয়েল, আক্তার হোসেন, হাফেজ পারভেজ ও মোহাম্মদ নুরুজ্জামান। একজনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে, তিনি হলেন রোমান হোসেইন ডন।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মধ্যে ৩ জনে জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদা আক্তার, মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নুরুন্নাহার বেগম ও ছালিমা আক্তার। এক জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে, তিনি হলেন সানজীদা আক্তার সাথী।

মনোনয়নপত্র যাছাই বাছাই শেষে মোহাম্মদ মাসুম বিল্লাহ বলেন, নির্বাচনে যারা প্রার্থী হয়েছেন তাদের সকলকেই শুভেচ্ছা জানাচ্ছি। সকলেই নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন। আগাম ৩১ মে প্রতিক বরাদ্দ দেয়া হবে। প্রতিক বরাদ্দের আগে কেউ প্রচারণা চালাবেন না। যে যত বড় জোড় দেখান নাই কেন সবার চেয়ে বড় জোড় কিন্তু সরকারের। সুতরাং কেউ আচরণবিধি লঙ্ঘন করবেন না।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মতিয়ুর রহমান, বন্দর উপজেলা ইউএনও পিন্টু ব্যাপারী, বন্দর উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন ভূইয়া, সহকারী পুলিশ সুপার খোরশেদ আলম ও বন্দর থানা ওসি রফিকুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তরা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও