জায়নামাজ ছাড়া ঈদের জামাতে কিছু আনবেন না : নারায়ণগঞ্জবাসীকে এসপি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:২৩ পিএম, ৪ জুন ২০১৯ মঙ্গলবার

জায়নামাজ ছাড়া ঈদের জামাতে কিছু আনবেন না : নারায়ণগঞ্জবাসীকে এসপি

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, আমি সম্মানিত নারায়ণগঞ্জবাসীকে অনুরোধ করব ঈদের নামাজে জায়নামাজ ছাড়া অন্য কিছু না নিয়ে আসে। নিরাপত্তার স্বার্থে আমাদেরকে সহায়তা করার জন্য অনুরোধ করব। নারায়ণগঞ্জ জেলার সকল ঈদ জামাতের নিরাপত্তার জন্য ৩০০ পুলিশ নিয়োজিত থাকবে।

তিনি জানান, নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদ জামাতের প্রবেশ পথে আরচওয়ে গেট স্থাপন করা হয়েছে। মেটাল ডিরেক্টর দিয়ে তল্লাশী করা হবে। এছাড়াও সাদা পোশাকে পুলিশ পাঞ্জাবি, পায়জামা পড়ে ঈদ জামাতে অবস্থান নিবে। জেলা গোয়েন্দা শাখার পুলিশও অবস্থান নিবে। আশপাশের বড় বড় বিল্ডিং এর ছাদেও পুলিশ অবস্থান নিবে। আশে পাশের প্রত্যেক বাড়িতে বাড়িতে পুলিশের অভিযান চলবে। ইহা ছাড়াও ঈদ জামাতের পাশে আমাদের পুলিশ কন্টোল রুম থাকবে এবং বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে পুলিশের তল্লাশি চৌকি থাকবে।

গত এক সপ্তাহ ধরেই শহরের ইসদাইর এলাকায় এ কে এম সামছুজ্জোহা স্টেডিয়ামে চলছে এই বৃহৎ ঈদ জামাতের আয়োজনের কাজ। পবিত্র মদীনা শরীফের আদলে স্টিল স্ট্রাকচারের মাধ্যমে প্রায় পৌনে দুই লক্ষ বর্গফুট এলাকা জুড়ে প্যান্ডেল করা হয়েছে। ঈদের দিন সকাল সাড়ে ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। মাসদাইরে কেন্দ্রীয় জামে মসজিদে সকাল ৮টায় ঈদের জামাত হবে। খানপুরে সকাল ৮টা ও ৯টায় দুটি জামাত হবে।

 


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও