সেই নূর হোসেনের আস্তানায় ফের জুয়া গুড়িয়ে দিল পুলিশ

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫০ পিএম, ১২ জুন ২০১৯ বুধবার

সেই নূর হোসেনের আস্তানায় ফের জুয়া গুড়িয়ে দিল পুলিশ

সেভেন মার্ডার মামলার প্রধান আসামী নুর হোসেনের আস্তানায় আবারও জুয়ার আসার শুরু করেছিল তার সহযোগীরা। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসির নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ওই আস্তানা ভেঙ্গে আস্তানায় থাকা লেপ তোষকে আগুন জ্বালিয়ে দেয়া হয়।

১১ জুন মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালস্থ নুর হোসেনের সাবেক অফিসের পিছনে একটি খাবারের হোটেলে ওই জুয়ার আসরে এ অভিযান চালায় পুলিশ।

এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জের ট্রাক টার্মিনালস্থ নূর হোসেনের অফিসের পিছনে আল মদিনা নামক একটি হোটেলে নূর হোসেনের ক্যাডার বাহিনী খাবার খেত। নূর হোসেনের ক্যাডার বাহিনী এ হোটেলে খাবার খেলেও এ হোটেলের খরচ নির্বাহ করতো নুর হোসেন। সেভেন মার্ডারের পর এ হোটেল বন্ধ ছিল। কিন্তু গত দুই দিন যাবত এ হোটেলে জুয়ার আসর বসায় বাংলাদেশ ট্রাক কভ্যার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল ট্রাক টার্মিনাল শাখার সভাপতি দেলোয়ার হোসেনের শেল্টারে নুর হোসেনের প্রতিবেশী আসাবুদ্দিন ও মিজমিজি পাগলাবাড়ি এলাকার সাইদুল। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলতো এ জুয়ার আসর।

জুয়ার খবর পেয়ে সিদ্ধিরঘঞ্জ থানার ওসি শাহিন শাহ পারভেজের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ আস্তানায় গিয়ে জুয়ার আসর ভেঙ্গে দেয়। একই সময় পুলিশ জুয়ার আস্তানার লেপ তোষকে আগুন জ¦ালিয়ে জুয়ারীদের জুয়ার আসর না চালাতে বলে আসে। এ সময় পুলিশ দুই জুয়ারীকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে যায়। তবে পুলিশ জুয়ার আসরের মূল শেল্টারদাতা বাংলাদেশ ট্রাক কভ্যার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি দেলোয়ার হোসেন, আসাবুদ্দিন ও সাইদুলকে গ্রেফতার করেনি।

তাছাড়া তাদের বিরুদ্ধে এ ব্যাপারে কোন প্রকার মামলা দায়েরও করেনি পুলিশ। এদিকে বাংলাদেশ ট্রাক কভ্যার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি দেলোয়ার হোসেনসহ অন্যান্যরা রাতেই সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মীর শাহিন শাহ পারভেজের সাথে তার কক্ষ্যে বৈঠক করে গ্রেফতার দুই জুয়ারীকে ছাড়িয়ে নিয়ে যায়। পুলিশ গ্রেফতারকৃতদের নামও প্রকাশ করেনি সাংবাদিকদের কাছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহিন শাহ পারভেজ জানায়, আটককৃতরা জুয়ারী না। তারা পুলিশ দেখে ভয়ে দৌড়ে পালানোর চেষ্টা করছিল। আমরা ভুলে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছিল। জিজ্ঞাসাবাদ শেষে তাদরেকে ছেড়ে দেওয়া হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও