বন্দরে বিদ্যুতের প্রিপেইড মিটার স্থাপনের বিরুদ্ধে মানববন্ধন

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৮ পিএম, ১৪ জুন ২০১৯ শুক্রবার

বন্দরে বিদ্যুতের প্রিপেইড মিটার স্থাপনের বিরুদ্ধে মানববন্ধন

বন্দরে পল্লী বিদ্যুৎতের প্রিপেইড মিটার স্থাপনের বিরুদ্ধে ফুঁসে উঠছে সাধারণ মানুষ। দিন দিন উত্তপ্ত হয়ে উঠছে বন্দরের বিভিন্ন ওয়ার্ড ও গ্রাম। প্রি-পেইড মিটারের বিরুদ্ধে ১৪ জুন শুক্রবার সকাল ১০ টায় বন্দর প্রেসক্লাবের সামনে নাসিক ২২ নং ওয়ার্ডের জনগণ মানববন্ধনসহ কঠোর কর্মসূচি ঘোষণা করেন।

নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ ভূইয়া পল্লী বিদ্যুৎ প্রি-পেইড মিটার স্থাপন বন্ধ না করলে জনগণকে নিয়ে রাজপথ অবরোধ করার ঘোষণা দেন। জনগণের সাথে মত বিনিময় ও এর অপকারিতা এবং উপকারিতা বিষয়ে আলোচনা না করে পল্লী বিদ্যুৎ প্রি-পেইড মিটার লাগাতে এলে তাদের প্রতিহত করা হবে বলে মানববন্ধনে বক্তারা বলেন।

বক্তারা বলেন, বন্দরের সাধরন মানুষ অনেক সচেতন তারা নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করে যাচ্ছে। এর মধ্যে প্রি-পেইড মিটারের কোন প্রয়োজন নেই। এ মিটারে বিদ্যুৎ বিল অধিক হারে নেয়া হয়। গ্রাহকের অজান্তে মিটারে টাকা শেষ হয়ে গেলে তারা চরম ভোগান্তিতে পড়েন। এ মিটার আমাদের দরকার নেই। রিডিং মিটারই বন্দরের জন্য সঠিক বলে বক্তরা দাবি করেন।

তারা অচিরেই প্রি-পেইড মিটার স্থান বন্ধসহ যে কটি প্রে-পেইড মিটার লাগানো হয়েছে তা অপসারন করে রিডিং মিটার লাগানোর দাবি জানান।

অ্যাডভোকেট তপনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আনোয়ারুণ হক, বাবু ভূইয়া, মাইনুদ্দিন মানিক, মিঠু খান, রমিজ উদ্দিন, সৈয়দ মোশারফ হোসেন মশু, নূর আলম সুলতার খান, রোটারিয়ান নুরুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে শত শত বিদ্যুৎ গ্রাহকসহ নারীরাও অংশ গ্রহণ করেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও