দুই চাচাতো বোনকে প্রেমের ফাঁদে ফেলে ২০ দিন ধরে ধর্ষণ, গ্রেপ্তার ২

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৩৯ পিএম, ২২ জুন ২০১৯ শনিবার

দুই চাচাতো বোনকে প্রেমের ফাঁদে ফেলে ২০ দিন ধরে ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করা হয় চাচাতো দুই বোনকে। পরে একই কক্ষে ২০ দিন ধরে আটকে রেখে দুই বোনকে একাধিকবার ধর্ষণ করে দুই ধর্ষক।

শুক্রবার ২১ জুন দিনগত মধ্যরাতে ফতুল্লা থানাধীন গিরিধারা এলাকার একটি ফ্ল্যাট বাসা থেকে অপহৃত দুই কিশোরীকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান। নেতৃত্বে ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া।

গ্রেফতারকৃত দুইজন ধর্ষক হলো আল আমিন (২২) ও তার বন্ধু রিয়াদ (২৫)। তাদের মধ্যে আল আমিনের বাবার নাম বাদল। রিয়াদের বাবার নাম আজিজ হোসেন। তাদের বাড়ি ভোলার চরফ্যাশন থানার কুলসুমবাগ এলাকায়।

মামলা সূত্রে জানা গেছে, ২ জুন বিকাল সাড়ে ৩টায় সিদ্ধিরগঞ্জের আইয়ুবনগর এলাকা থেকে দুই চাচাতো বোনকে অপহরণ করে আল আমিন ও তার বন্ধু রিয়াদ। পরে তাদেরকে ফতুল্লা থানাধীন গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের বাসায় নিয়ে যায় দুই বন্ধু। বাসার এক কক্ষেই দুই কিশোরী বোনকে নিয়ে রাত্রি যাপন করতে থাকে। অপহরণের ওই রাত থেকেই একই কক্ষে দুই বন্ধু অসংখ্যবার তাদেরকে ধর্ষণ করে বলে উল্লেখ করা হয় মামলায়। তাদেরকে তাদের স্বজনরা খোঁজাখুঁজি করে না পেয়ে ২১ জুন এক অপহৃতার বাবা সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করে। জিডির সূত্র ধরে সিদ্ধিরগঞ্জ থানার এস আই হাফিজুর রহমান ওই রাতেই নারায়ণগঞ্জের ফতুল্লা থানার গিরিধারা এলাকা হতে তাদেরকে উদ্ধার এবং দুই ধর্ষককে গ্রেফতার করে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও