ইতিহাস ঐতিহ্যের নারায়ণগঞ্জের অর্জন ধরে রাখতে চাই : নবাগত ডিসি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৬ পিএম, ২৪ জুন ২০১৯ সোমবার

ইতিহাস ঐতিহ্যের নারায়ণগঞ্জের অর্জন ধরে রাখতে চাই : নবাগত ডিসি

সদ্য যোগদানকারী নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেছেন, নারায়ণগঞ্জের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে আমার জানা রয়েছে। সেই ইতিহাস ও ঐতিহ্যকে ধারণ করেই আমি কাজ করতে চাই। এই নারায়ণগঞ্জের রাজনৈতিক ব্যক্তিদেরও অবদান রয়েছে। নারায়ণগঞ্জের অনেক অর্জন রয়েছে। সেই অর্জনকে ধরে রাখতে চাই। এজন্য সকলের সহযোগিতা দরকার। আমরা সকলে মিলে একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তুলতে চাই।

২৪ জুন সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার সকল প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন সাংবাদিকগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সাংবাদিকদের উদ্দেশ্য মোঃ জসিম উদ্দিন বলেন, যেখানে সাংবাদিকরা অবহেলিত থাকে সেখানে উন্নয়ন কমই হয়ে থাকে। আমি আপনাদের নিয়েই কাজ করতে চাই। আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে কোথাও কোনো সমস্যা হলে আমাকে জানাবেন। আমি ব্যবস্থা নিব। আমার সাধ্যমতো চেষ্টা করেও যদি ব্যবস্থা নিতে না পারি তাহলে তাকে মন থেকে ঘৃণা করবো। আমি নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে কাজ করতে চাই। আমি নিজে গিয়ে তাদের সাথে কাজ করবো, আশা করি জনপ্রতিনিধিরাও এগিয়ে আসবেন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক মোহাম্মদ আলতাফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি সহ জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

মতবিনিময় সভায় সাংবাদিকরা সদ্য যোগদানকারী নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনকে সহযোগিতা করার আশ্বাস দেন। সেই সাথে একজন সাংবাদিক বান্ধব জেলা প্রশাসক হওয়ার অনুরোধ জানান। পাশাপাশি নারায়ণগঞ্জের হাসপাতাল, অটোরিক্সা, ওয়াসা, শিক্ষা খাত সহ সাধারণ মানুষের স্বার্থ সংশ্লিষ্ট কাজে বিভিন্ন সমস্যার সমাধানের আহবান করেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও