নারায়ণগঞ্জে দীর্ঘ হচ্ছে লাশের মিছিল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৪ পিএম, ২৫ জুন ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জে দীর্ঘ হচ্ছে লাশের মিছিল

নারায়ণগঞ্জে সপ্তাহের ব্যবধানে লাশের মিছিল বাড়তে শুরু করেছে। বিগত সপ্তাহের তুলনায় এ সপ্তাহে খুন ও লাশ উদ্ধারের ঘটনা বেড়েছে। এর সাথে পাল্লা দিয়ে আতঙ্কও বেড়ে চলেছে।

১৫ জুন থেকে ২১ জুন পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া খুন ও লাশ উদ্ধারের ঘটনার সচিত্র তুলে ধরা হল। এ সপ্তাহের ৩টি খুনের ঘটনা ঘটেছে। তবে গত সপ্তাহে এর সংখ্যা ছিল মাত্র একটি। কিন্তু এ সপ্তাহে তা বেড়ে দিয়েছে।

২৩ জুন সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার স্বরুপকাঠি নার্সারী থেকে এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

জানাগেছে, স্বরুপকাঠি নার্সারীতে একটি বাজারের ব্যাগের ভিতরে নবজাতকের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তাৎক্ষনিকভাবে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে খবর দেওয়া হয়। সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মীর শাহীন পারভেজ, পরিদর্শক (অপারেশন) জসিম উদ্দিন ও এসআই মাহবুব সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল পাঠায়।

১৮ জুন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত পরিচয় (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার শম্ভুপুরা এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, নিহতের পরিচয় জানা যায়নি। অনুমানিক ৩০ থেকে ৩৫ বছরের যুবকের পরনে ছিল টি-শার্ট, জিন্স প্যান্ট ও হাতে ঘড়ি ছিল। নিহতের শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন নেই। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

১৭ জুন নারায়ণগঞ্জের ফতুল্লার নন্দলালপুরে ২ লাখ টাকা যৌতুকের দাবীতে স্ত্রী সোহেলীকে (২০) হত্যার মামলায় পাষন্ড স্বামীকে একদিনের রিমান্ডে নিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর নাহার ইয়াসমিন এই আদেশ দেন।

এজাহার সূত্রে জানা যায়, বিয়ের কিছুদিন পর থেকেই ২ লাখ টাকা যৌতুকের দাবীতে সোহেলীকে নির্যাতন করে আসছিলো রাব্বি। মৃত্যুর ২/৩ মাস পূর্বে সোহেলী তার পরিবারকে টাকার কথা জানালে আর্থিক অসুবিধার কারণে সেই টাকা দিতে ব্যার্থ হয়। তার ধারাবাহিকতায় ১ মে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করে সোহেলীকে। এ ঘটনায় নিহতের পিতা সিরাজ শিকদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।

সংশ্লিষ্টরা বলছেন, এ জেলাতে খুন ও লাশ উদ্ধারের ঘটনা নতুন কিছু নয়। তবে গত সপ্তাহে হঠাৎ করে এর সংখ্যা কমে গিয়েছিল। কিন্তু সপ্তাহ না ঘুরতেই এর সংখ্যা বেড়ে গেছে। আর এক একটি লাশ উদ্ধারের ঘটনার পেছনে লোমহর্ষক খুনের ঘটনা বেরিয়ে আসছে। এতে করে আতঙ্ক দিন দিন বেড়ে চলেছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও