জুন জুড়ে নারায়ণগঞ্জে ৪ খুন ৮ লাশ

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ৩ জুলাই ২০১৯ বুধবার

জুন জুড়ে নারায়ণগঞ্জে ৪ খুন ৮ লাশ

লাশ আর লাশ। নারায়ণগঞ্জে খুন ও লাশ উদ্ধারের ঘটনা ধারাবাহিকভাবে ঘটে চলেছে। লাশের মিছিলে প্রতিদিন নতুন নতুন সংখ্যা যুক্ত হচ্ছে। এসব ঘটনায় নৃশংস ও পৈশাচিকতা প্রকাশ পাচ্ছে। যেকারণে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

১ জুন থেকে ৩০ জুন পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া খুন ও লাশ উদ্ধারের ঘটনার সচিত্র তুলে ধরা হল। এ মাসে ৪ খুন ও ৮ লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে।

৩০ জুন রূপগঞ্জে নুর বানু (৬০) নামে এক বিড়ি শ্রমিককে করাত দিয়ে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দুপুরে উপজেলার গন্ধবপুর এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা করাত দিয়ে নুর বানুর গলা কেটে হত্যা করে। নিহত নুর বানু গন্ধবপুর এলাকার মৃত আব্দুল রাজ্জাকের স্ত্রী।

২৬ জুন রূপগঞ্জে আওয়ামী লীগ নেত্রী ও ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মাদক ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি গ্রুপের সঙ্গে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল বিউটি আক্তারের। আর এ বিরোধ জের ধরেই হত্যাকা- হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা যায়।

২৭ জুন সিদ্ধিরগঞ্জের এসিল্যান্ড অফিসের অফিস সহায়ক নওশেদ আলীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বড় ভাই ফরহাদ জানান, নওশেদ অন্য দিনের মত সকালেও ট্যাবলেট খেয়ে মাতলামী করে দাঁড়ানো থেকে পড়ে গিয়ে কপালে আঘাত পেয়েছে। এসময় বিকট শব্দ শুনে ঘরে প্রবেশ করে নওশেদকে ফ্লোরে পড়ে থাকতে দেখে উঠানোর চেষ্টা করি।

২৩ জুন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ থেকে নবজাতকের (২দিন) লাশ উদ্ধার করেছে পুলিশ। সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি ধনুহাজি রোড এলাকা থেকে এই লাশটি উদ্ধার করা হয়।

১৮ জুন সোনারগাঁ উপজেলায় ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত পরিচয় (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার শম্ভুপুরা এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

১৭ জুন ফতুল্ল¬ার নন্দলালপুরে ২ লাখ টাকা যৌতুকের দাবীতে স্ত্রী সোহেলীকে (২০) হত্যার মামলায় পাষন্ড স্বামীকে একদিনের রিমান্ডে নিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর নাহার ইয়াসমিন এই আদেশ দেন।

১৩ জুন সদর উপজেলার ফতুল্লায় ভাতিজার বাড়ির পাশ থেকে চাচা সিদ্দিক মিয়া (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পরিবারের অভিযোগ লোহার রড পিটিয়ে ও শাবল দিয়ে আঘাত করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

৭ জুন নিখোঁজের ১৫ দিন পর মিনু আক্তার (৩৫) নামে নারীর লাশ উদ্ধার ও তার সাবেক স্বামীকে আটক করেছে র‌্যাব-১১। শুক্রবার দুপুরে সোনারগাঁও উপজেলা মুনজিলখোলায় বালু খুঁড়ে লাশ উদ্ধার করা হয়। লাশ পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

৭ জুন নিখোঁজ স্বর্ণ ব্যবসায়ী নজরুল চৌধুরীর লাশ মিলেছে। বরিশালের উজিরপুরে পরিত্যক্ত পুকুর থেকে শুক্রবার উজিরপুর থানা পুলিশ ভাসমান অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করে। পরবর্তীতে আধুনিক প্রযুক্তির ব্যবহার করে এই ঘটনায় খুনের রহস্য রেব করে পুলিশ। বাবুরাইল এলাকায় চৈতী জুয়েলার্স নামক সোনার দোকানের মালিক তিনি।

৬ জুন রূপগঞ্জে অজ্ঞাত (৩৫) নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার শিংলাব উত্তর পাড়া ক্যানেল পাড় এলাকায় রকিব মাস্টারের বাড়ির পাশে রাস্তার উপর থেকে ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ভুলতা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শহিদুল আলম জানান, লাশের গলায় রশির দাগ সহ জখমের চিহ্ন পাওয়া গেছে। ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

১ জুন শীতলক্ষ্যা নদী থেকে ১৩ বছরের কিশোরের লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। শনিবার রাতে নবীগঞ্জ খেয়া ঘাটের সামনে শীতলক্ষ্য নদী থেকে উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্টরা বলছেন, নৃশংস খুনের ঘটনায় স্বজনদের আহাজারি বাড়ছে। দিনের পর দিন এই খুন আতঙ্কে নারায়ণগঞ্জবাসীর মধ্যে বিভীষিকাময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও