দুর্ধর্ষ বল্টু আমজাদের ছেলে ভাতিজা গ্রেফতার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:২১ পিএম, ৪ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

দুর্ধর্ষ বল্টু আমজাদের ছেলে ভাতিজা গ্রেফতার

বন্দরে স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মো. শাহীন মিয়াকে (৪০) প্রকাশ্যে কুপিয়ে জখম করার ঘটনায় ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে দুজনের মধ্যে একজন দুর্ধর্ষ বল্টু আমজাদের ছেলে ও অপরজন ভাতিজা।

৩ জুলাই রাতে বন্দর থানা পুলিশ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার আড়ালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। ৪ জুলাই বৃহস্পতিবার দুপুরে জেলা আদালতে তাদের প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল বল্টু আমজাদের ছেলে আপন (১৯) ও ভাতিজা আকাশ (২১)।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, ইতোমধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চরছে।

উল্লেখ্য, গত ২৮ জুন বন্দরে তার নেতৃত্বে শাহীন নামের একজন রং মিস্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। সেটাও হয়েছে প্রকাশ্যে। আহত শাহীন সাংবাদিকদের জানান, হামলাকারীরা এর আগেও একাধিকবার তার স্ত্রী ববিকে ইভটিজিং ও শারীরিক ভাবে হেনস্তা করেছে। এ ব্যাপারে একটি মামলাও চলমান রয়েছে। এর জের ধরেই শুক্রবার সকালে শাহীনের সামনে স্ত্রীকে আপত্তিকর মন্তব্য ও গালমন্দ করে স্থানীয় বাসিন্দা আমজাদ হোসেন। এতে প্রতিবাদ করে শাহীন। পরে আমজাদ তার সহযোগিদের নিয়ে ২৮ জুন শুক্রবার দুপুরে হামলা চালিয়ে প্রথমে মারধর পরে দেশী অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা এসে বাধা দিলে হামলাকারীরা পালিয়ে যায়।

জানা গেছে, বক্তারকান্দি এলাকার আতংকের নাম বল্টু আমজাদ। এমন কোন অপকর্ম নেই যা বল্টু আমজাদ করেনি। তার বিরুদ্ধে প্রায় ডজন খানেক মামলা রয়েছে। যুবতী মেয়ে দেখলেই এই শীর্ষ সন্ত্রাসী কু প্রস্তাব দিয়ে থাকে। আর রাজি না হলে জোরপূর্বক তার সতীত্ব কেড়ে নেয়। তার লালসার ঘৃণ্য চোখ থেকে আপন ভাতিজি, ভাগ্নি, ভাগ্নে বউ, উকিল মেয়েও ছাড় পায়নি। বল্টু আমজাদের ছেলে পেশাদার মাদক বিক্রেতা হৃদয় ও আপন তার ভাই টুন্ডা মনিরসহ পরিবারের সকলেই অবৈধ বালু ড্রেজার ব্যবসা সহ বিভিন্ন অপরাধে জড়িত।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও