প্রিপেইড মিটার বন্ধের দাবিতে ঝাড়ু হাতে মানববন্ধন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৬ পিএম, ৭ জুলাই ২০১৯ রবিবার

প্রিপেইড মিটার বন্ধের দাবিতে ঝাড়ু হাতে মানববন্ধন

প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মানববন্ধন করেছে জালকুড়ি প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটি। এসময় পার্শ্ববর্তী ফতুল্লা থানাধীন ভূইয়াপাড়া ও দেলপাড়া এলাকার শতাধিক নারী-পুরুষ ব্যানার-প্লেকার্ড ও ঝাড়ু হাতে প্রতিবাদ জানিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

৭ জুলাই রোববার সকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাস স্ট্যান্ডের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে মানববন্ধনটি সম্পন্ন হয়।

প্রি-পেইড মিটার সংযোগ বাতিলের দাবি জানিয়ে বক্তারা বলেন, ‘‘আমরা প্রি-পেইড মিটার চাইনা। এই মিটারের কোন সুফল পাচ্ছিনা। অনেকেই এ মিটার ব্যবহার করতে পারবেনা। এতে সাধারণ পরিবারগুলো ভোগান্তিতে পড়বে। প্রি-পেইড মিটারে ২২টি নাম্বার চাপতে হয়। একটি নাম্বার ভুল হলে মিটার লক হয়ে যায়। সেই লক খুলতে ৬শ টাকা লাগে। যা দরিদ্র পরিবারগুলোর পক্ষে সম্ভব নয়। তাই আমরা এর পক্ষে নই। এই উদ্যোগ অনতিবিলম্বে বন্ধ করা হোক। মানুষের উপর চাপিয়ে দেওয়ার যে অপতৎপরতা চালানো হচ্ছে তা আন্দোলন সংগ্রামের মাধ্যমে প্রতিহত করা হবে।’’

মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন, আমরা মিটার নিতে চাই। কিন্তু আমাদের এর ব্যবহারের সুফল বুঝিয়ে দিতে হবে। আমরা কোন গ্রাহক হয়রানি মেনে নেবোনা। কেউ যদি গোপনে মিটার লাগাতে আসে, আমরা তাদেরকে ঝাড়ু পেটা করে তাড়িয়ে দেবো।

এসময় জালকুড়ি প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুল খালেক প্রধান, প্রফেসর শাহাবুদ্দিন, আনোয়ার হোসেন মাষ্টার ও রেজাউল করিম কুদরত প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ্ পারভেজসহ পুলিশ সদস্যরা মানববন্ধনের পাশে অবস্থান নেয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও