আইভীর বাজেটে মন্ত্রী ও ২ এমপি, নাই শামীম খোকা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০১ পিএম, ৮ জুলাই ২০১৯ সোমবার

আইভীর বাজেটে মন্ত্রী ও ২ এমপি, নাই শামীম খোকা

আগামী ১৪ জুলাই রোববার সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হবে। আর এবারের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি।

ইতোমধ্যে সিটি করপোরেশনের ছাপানো দাওয়াত কার্ডে দেখা গেছে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মোঃ নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ও জেলা পুলিশ সুপার হারুনুর রশিদ।

বাজেট ঘোষণা করবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। বাজেট ঘোষণার পাশাপাশি জনগণের অংশগ্রহণ, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে ‘জনতার মুখোমুখি’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বাজেট ঘোষণা অনুষ্ঠানে মন্ত্রী এমপিদের অতিথি হিসেবে রাখা হলেও অতিথি করা হয়নি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে।

এর আগে ২০১৭ সালের ২৩ জুলাই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বাজেট অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান উপস্থিত ছিলেন। সেখানে নারায়ণগঞ্জের অনেক সমস্যার সমাধান হয়েছিল।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও