সিদ্ধিরগঞ্জে ফেসবুকে বন্ধুত্বে অপহরণের অভিযোগে গ্রেফতার ৪

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০০ পিএম, ৯ জুলাই ২০১৯ মঙ্গলবার

সিদ্ধিরগঞ্জে ফেসবুকে বন্ধুত্বে অপহরণের অভিযোগে গ্রেফতার ৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অপহরণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে সোমবার রাতে তাদেরকে জালকুড়ি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

অপহরণের পর মুক্তিপণ দেয়া ভিকটিম মিঠুনের অভিযোগের পর তাৎক্ষনিক তাদেরকে গ্রেফতার করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বন্ধুত্ব করে মেবাইল ফোনে ঢেকে এনে অপহরণ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো আলাউদ্দিন (২৪), শুভ (২৩), ইমন (১৮), রফিকুল ইসলাম (২৩)। এসময় পালিয়ে গেছে রুবেল ওরফে সুজন (২৫) নামে আরো এক অপহরণকারী।

অভিযোগে মিঠুন জানান, আসামিদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তার। মাঝে মধ্যে কথাও হতো। রুপগঞ্জ থেকে ডেমরা স্টাফ কোয়াটারে বেড়াতে এলে তার সঙ্গে দেখা করতে বলে এ যুবকেরা। পরে সে দেখা করতে ধনকুন্ডা আরকে পার্কের পাশে আসলে আগে থেকে উৎ পেতে থাকা অপহরণকারীরা তাকে আটকে ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে পরিবারের সদস্যরা ব্যাটারী চালিত রিক্সা বিক্রি করে বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা পাঠালে তাকে ছেড়ে দেয়া হয়। ছাড়া পাবার পর থানায় এসে অভিযোগ দিলে তাৎক্ষনিক পুলিশ গিয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজ জানান, অভিযোগের ভিত্তিতে দ্রুত আসামিদের গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে। অপরহনের পর মুক্তিপণের ১৫ হাজার টাকা ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও