সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৪ পিএম, ১০ জুলাই ২০১৯ বুধবার

সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফার্ণিচার, প্লাস্টিক ও কয়েল তৈরীর কারখানায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে মোবাইল কোর্ট পরিচালিত তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কর্তৃপক্ষ।

১০ জুলাই বুধবার বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তিতাস কর্তৃপক্ষ এই অভিযান পরিচালনা করে। এসময় ৪টি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানে মিজমিজি পশ্চিমপাড়া (হাজেরা মার্কেট) এলাকায় ইসমাইল হোসেন মালিকানাধীন মামা-ভাগিনা ফার্ণিচার, শফিকুল ইসলাম মালিকানাধীন এস এ ট্রেডার্স ও মোঃ হারুন মালিকানাধীন সোনালী কয়েল তৈরীর কারখানা সহ ৪টি কারখানা থেকে ২টি ওভেন, ইস্পিরেটর ও বার বার্ণারসহ গরম পানির পাত্র এবং ৪টি হিটার জব্দ করা হয়।

মোঃ জাহাঙ্গীর আলম বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে বিভিন্ন কারখানা পরিচালনার অপরাধে ৪টি কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। সোনালী কয়েল কারখানাকে ১ লাখ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। অন্যান্য কারখানার মালিকদের পাওয়া যায়নি। তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা করা হবে।

অভিযানে আরো উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক (মিটারিং অ্যান্ড ভিজিল্যান্স) গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক মোঃ আব্দুল কবির, প্রকৌশলী শাকিল মন্ডল, সহকারী প্রকৌশলী এস. এম. হাসান শাহরিয়ার, নাজমুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী ইব্রাহীম মিয়া, উন্নয়নকারী মোঃ মোস্তফা হাওলাদার, প্রকর্মী তালুকদার মোঃ আবুল হোসেন, খায়ের আহমেদ, মোঃ শরীফ, ইফতেখার আহমেদ ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ বাদশা আলম, সহকারী উপ-পরিদর্শক মোঃ আব্দুর রহিম প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও