নারায়ণগঞ্জবাসী প্রতিবাদ না করলে প্রশাসনের কিছু করার নাই

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ১০ জুলাই ২০১৯ বুধবার

নারায়ণগঞ্জবাসী প্রতিবাদ না করলে প্রশাসনের কিছু করার নাই

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, রাজউকের জায়গা নিয়ে যাচ্ছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। ইতোমধ্যে নগরের উন্নয়ন দেখি রহমতউল্লাহ ইনস্টিটিউটের ভবন ভেঙ্গে ফেলেছে। নারায়ণগঞ্জবাসী প্রতিবাদ না করলে জেলা প্রশাসনের কি করার আছে।

তিনি বলেন, ‘শুনেছি গর্ভমেন্ট গার্লস স্কুলের শিক্ষার অবস্থা ভালো। অনেক স্কুলের শিক্ষার মান নিয়ে প্রশ্ন রয়েছে। ঘরের ছেলে মেয়েদের দূরে নিয়ে রাখলে হবে না, তাদের কাছে আনতে হবে। বাংলাদেশের দুটি জেলা পরিষদের অর্থের ভান্ডার তার মধ্যে নারায়ণগঞ্জ জেলা পরিষদ দ্বিতীয়। জেলা পরিষদের সে টাকা কাজে লাগাতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা প্রশাসকদের জন্য যে বাণী দিয়েছেন, তা নিয়ে বই করা হয়েছে। সেই বই একটি জেলা পরিষদের চেয়ারম্যানের কাছে প্রদান করা হলো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি করা হবে নারায়ণগঞ্জে। জেলা পরিষদকে রাস্তার পাড়ে জায়গা বরাদ্দ না দেয়ার আহবান করা হয়েছে। অবৈধভাবে জেলা পরিষদের জায়গা উদ্ধারে যে কোন মামলা ও উদ্ধারে জেলা প্রশাসনের সহযোগিতা থাকবে। নারায়ণগঞ্জ অফির্সাস ক্লাব করার জন্য জেলা পরিষদের সহযোগিতা চাই। আমি ঢাকার লোক নয়, আমি পুরোপুরি নারায়ণগঞ্জবাসী। স্ত্রী সন্তানদের নিয়ে জেলা প্রশাসকের বাংলোয় অবস্থান করি, ভর্তা দিয়ে ভাত খেয়ে নারায়ণগঞ্জেই পুরো সময় অবস্থান করি।

১০ জুলাই বুধবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদে পরিদর্শনকালে নবাগত জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এসব কথা বলেন। তাঁকে স্বাগত জানান জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) রেহেনা আক্তার, জেলা পরিষদের সিইও সুব্রত পাল, প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদা মালা ও সদস্য মোস্তফা হোসেন প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও