পপুলারের ২ ভুয়া ডাক্তার রিমান্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১১ পিএম, ১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

পপুলারের ২ ভুয়া ডাক্তার রিমান্ডে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভুয়া ডাক্তার সেজে প্রতারণার দায়ে গ্রেফতারকৃত দুই আসামীকে ১ দিনের রিমান্ডে নিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেন এ আদেশ দেন।

এর আগে ১০ জুলাই উভয় আসামীর ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ। বৃহস্পতিবার শুনানীর দিন ধার্য হলে আদালত উভয় আসামীকে ১ দিনের রিমান্ডে নেয়ার আদেশ দেন।

রিমান্ডকৃত আসামীরা হচ্ছে, কুমিল্লা বলরামপুর এলাকার আব্দুস সালামের পুত্র কামাল হোসেন (৪৩) ও শরিয়তপুর কুন্দরিয়া এলাকার নাদিম মিয়ার স্ত্রী মায়া বেগম (৩৬)।

উল্লেখ্য, গত ৮ জুলাই রাতে গোপন তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইলস্থ হীরাঝিলে অবস্থিত হাজী রজ্জব আলী সুপার মার্কেট এর ৩য় তলায় ‘পপুলার হসপিটাল অ্যান্ড ডিজিটাল ল্যাব’ এ রোগী দেখার সময় ভুয়া ডাক্তার কামাল হোসেন (৪৩) ও মায়া বেগমকে (৩৬) গ্রেফতার করে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে রোগী দেখার প্রেসক্রিপশন, বিভিন্ন প্যাথোলজিক্যাল রিপোর্ট, এক্স-রে রিপোর্ট ও আল্ট্রাসনো রিপোর্ট উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন নিজেদেরকে ডাক্তার পরিচয় দিয়ে উক্ত হাসপাতালে নিয়মিত রোগীও দেখে এবং বিভিন্ন ডাক্তারের নামে ভুয়া প্যাথোলজিক্যাল ও আল্ট্রাসনো রিপোর্ট তৈরি করে রোগীদের সাথে প্রতারণা করে আসছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও