অটোরিকশার দখলে খানপুরের হাসপাতাল সড়ক, চলছে চাঁদাবাজি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৬ পিএম, ১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

অটোরিকশার দখলে খানপুরের হাসপাতাল সড়ক, চলছে চাঁদাবাজি

নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালের প্রধান সড়ক দখল করে নানা সমস্যা সৃষ্টি করার অভিযোগ উঠেছে অটোরিকশা চালকদের বিরুদ্ধে। এ অটোরিকশাগুলো থেকে নিয়মিত চাঁদা আদায় করে একটি চক্র এখানে অস্থায়ীভাবে স্ট্যান্ড করে দিয়েছে। এদের কারণে হাসপাতালে আগত সাধারণ রোগী, রোগীর স্বজন ও এলাকাবাসীর নানা সমস্যার সৃষ্টি হচ্ছে।

১১ জুলাই বৃহস্পতিবার সরেজমিনে দেখা যায়, হাসপাতালের সামনের সড়ক দখল করে রেখেছে এই অটোরিকশা চালকরা। তারা এখানে বসে আড্ডাবাজি ও ধূমপান করছে। সড়কের অর্ধেকের বেশি তারা দখল করে রেখেছে। আর তাদের কাছ থেকে নিয়মিত চাঁদা আদায় করছে আরেকটি চাঁদাবাজ চক্র। এ চক্রটি স্থানীয়ভাবে প্রভাব বিস্তার করে এখানে অটোরিকশাগুলোকে বসতে দিচ্ছে বলে অভিযোগ রয়েছে।

স্থানীয়রা জানান, নিয়মিত এদের জন্য সড়কে ঠিকমত চলাচল করা যায়না। এরা প্রায় প্রতিদিনই এখানে কোন না কোন দুর্ঘটনা ঘটায়। কোন কিছুর তোয়াক্কা না করে দ্রুতগতিতে চালিয়ে এরা প্রায়ই মানুষের নানা ক্ষতিও করে থাকে। এরা হাসপাতাল গেটে প্রকাশ্যে ধূমপানের সাথে অকথ্য ভাষায় কথা বলতে থাকে যা একটি হাসপাতালের সামনে শোভনীয় নয়। এছাড়া হাসপাতালের অ্যাম্বুলেন্স যাতায়াতের বাধার সৃষ্টি হয়।

স্থানীয় বাসিন্দা আজগর আলী জানান, অটোরিকশা থেকে একটি চক্র চাঁদা নিয়ে এদেরকে এখানে অবাধ বিচরণের ক্ষমতা দিয়ে দিয়েছে। এদেরকে কিছু বলাও যায়না। এদের কারণে হাসপাতালের স্বাভাবিক পরিবেশ নষ্ট হচ্ছে। দ্রুত এসব চাঁদাবাজ চক্রের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন তিনি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও