ডেঙ্গুজ্বরে এক্স ক্যাডেট নারায়ণগঞ্জের সাংগঠনিক শাওনের মৃত্যু

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৮ পিএম, ১২ জুলাই ২০১৯ শুক্রবার

ডেঙ্গুজ্বরে এক্স ক্যাডেট নারায়ণগঞ্জের সাংগঠনিক শাওনের মৃত্যু

বাংলাদেশ এক্স ক্যাডেটস অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ ইউনিটের সাংগঠনিক সম্পাদক, এক্স রোটারেক্টর, আবৃত্তিকার শাওন কবীর সালেহীন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ১১ জুলাই দিনগত রাত ১ টা ৪০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজেউন)।

শুক্রবার বাদ জুমআ মাসদাইরস্থ নাসিক কবরস্থান মসজিদে মরহুমের জানাজার নামাজ শেষে লাশ দাফন করা হয়। মৃত্যুকালে মরহুমের বয়স ছিল ৩৮ বছর। সোমবার ১৫ জুলাই চাষাঢ়ায় এবং শুক্রবার ১৯ জুলাই ইসদাইরে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হবে।

মরহুম শাওন কবীর সালেহীনের পিতার নাম কায়কোবাদ সিদ্দিকী। তিনি স্বপরিবারে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডের ইসদাইর অক্টো অফিস মোড়ে বসবাস করতেন। তিনি ঢাকার সিলভা মেথড নামের একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। মৃত্যুকালে তিনি বাবা, মা ও স্ত্রী রেখে গেছেন।

মরহুমের স্বজনরা জানায়, ৫ দিন পূর্বেই শাওন জ্বরে আক্রান্ত হয়। জর কখনো আসতো কখনো চলে যেতো। জ্বরের বিষয়ে শাওন ও তার পরিবার তেমন একটা গুরুত্ব দেয়নি। মাঝখানে চিকিৎসকের শরনাপন্ন হলেও তাকে সাধারণ জ্বর বলে ধারনা দেন ওই চিকিৎসক। বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে নারায়ণগঞ্জের পপুলার ডায়াগনষ্টিক সেন্টারে নেয়া হলে পরীক্ষার পরে তার ডেঙ্গু জ্বর ধরা পড়ে। ওইদিনই তাকে নারায়ণগঞ্জের মুক্তি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা ক্রমশ অবনতির দিকে যাচ্ছিল। প্রচন্ড জ্বরের কারণে তার শরীর ঘন ঘন খিচুনী দিচ্ছিল। রাত ১ টা ৪০ মিনিটের দিকে সে মারা যায়।

এদিকে শাওন কবীর সালেহীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন ফতুল্লা মডেল থানার সাবেক ওসি এক্স ক্যাডেট শাহ মোঃ মঞ্জুরু কাদের, বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন নারায়ণগঞ্জ ইউনিটের সাবেক সভাপতি অ্যাডভোকেট রেজাউল কারিম খান রেজা,বর্তমান সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক লিয়াকত আলী ভূইয়া, এক্স ক্যাডেট আশরাফ বিন্দু, খায়রুল হাসান, ফারুক রিপন, সাহেদুল হক সুমন, নুরে আলম মাসুদ, মাহাবুবুর রহমান মুকুলসহ প্রমুখ।

এছাড়া তোলারাম কলেজ বন্ধুমহল, জেলা সাংস্কৃতিক জোট ও আবৃত্তিকার সংগঠনের পক্ষে ভবানী শংকর রায় ,ধীমান সাহা জুয়েলসহ অন্যান্যরা মরহুমের মৃতদেহে পূর্ষ্পাঘ্য  অর্পণ করে শ্রদ্ধা জানান।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও