ছেলে ধরা সন্দেহে গণপিটুনীতে নিহত যুবকের পরিচয় মিলেছে

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২০ পিএম, ২০ জুলাই ২০১৯ শনিবার

ছেলে ধরা সন্দেহে গণপিটুনীতে নিহত যুবকের পরিচয় মিলেছে

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের মিজমিজি আলআমিন নগর এলাকায় ২০ জুলাই শনিবার সকাল সাড়ে ৮টায় এক স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে ছেলেধরা সন্দেহে গণপিটুনীতে নিহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম সিরাজ। তার বাড়ি সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ড এলাকাতে। সিরাজের বাবার নাম আবদুর রশিদ মন্ডল ও মায়ের নাম কমলা খাতুন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই) নারায়ণগঞ্জ জোনের পরিদর্শক (প্রশাসন) জহিরুল ইসলাম জহির নিউজ নারায়ণগঞ্জকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘শনিবার সকালে ঘটনার পরেই আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করি। পিবিআইয়ের নারায়ণগঞ্জ জোনের পুলিশ সুপার মিজানুর রহমান, আমি ও সফটওয়্যার বিশেষজ্ঞ এস আই সাখাওয়াত সুলতান টিপু সুলতানের নেতৃত্বে নিহতের ফিঙ্গার প্রিন্ট সহ আনুসঙ্গ পরীক্ষা করে পরিচয় নিশ্চিত হয়েছি।’

প্রত্যক্ষদর্শী আইডিয়াল ইসলামিক স্কুলের প্রতিষ্ঠাতা সাঈদ রেদোয়ান আহমেদ জানান, তিনি সকালে তার ফার্মেসীতে বসা ছিলেন। এসময় একটি মেয়ের বাঁচাও বাঁচাও চিৎকার শুনে ছুটে গিয়ে দেখতে পান তারই স্কুলের শিশু শ্রেণির ছাত্রী সাদিয়াকে (৬) এক যুবক ধরে নিয়ে যাচ্ছে। এসময় আশেপাশের লোকজন ছুটে আসলে ওই যুবকটি ইশারা ইঙ্গিতে মেয়েটিকে নিজের মেয়ে বলে বোঝানোর চেষ্টা করে।

কিন্তু স্কুলছাত্রীটিকে দেখে তিনি বলেন, এই মেয়েটি তার স্কুলের ছাত্রী সাদিয়া ও তার পিতার নাম সোহেল। ওই যুবকটি মেয়েটির পিতা নয়। তখন যুবকটি মেয়েটিকে নিয়ে পালানোর উদ্দেশ্যে দৌড় দেয়। সে তখন একটি রিকশায় উঠার চেষ্টা করলে প্রথমে রিকশাচালক যুবকটিকে আটকে ফেলে। এসময় উত্তেজিত জনতা ছেলেধরা সন্দেহে ওই যুবকটিকে আটকে বেধড়ক পিটুনী দেয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, ছেলে ধরা সন্দেহে এক যুবককে গণপিটুনীর খবর পেয়ে অজ্ঞাত ওই যুবকটিকে উদ্ধার করে শহরের খানপুরের নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পথিমধ্যেই তার মৃত্যু হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জসিম উদ্দিন জানান, এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও