ছেলেধরা সন্দেহ হলে ৯৯৯ নাম্বারে ফোন দিন : সিদ্ধিরগঞ্জের ওসি

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:১৫ পিএম, ২৪ জুলাই ২০১৯ বুধবার

ছেলেধরা সন্দেহ হলে ৯৯৯ নাম্বারে ফোন দিন : সিদ্ধিরগঞ্জের ওসি

গুজবে কান না দিয়ে কাউকে ছেলে ধরা হিসেবে সন্দেহ হলে পুলিশের হাতে তুলে দেওয়ার আহ্বান জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ।

২৪ জুলাই সিদ্ধিরগঞ্জের স্কুলে স্কুলে গিয়ে শিক্ষার্থীদের সাথে সচেতনা মূলক প্রচারণার সময়ে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, কাউকে ছেলে ধরা হিসেবে সন্দেহ হলে ৯৯৯ এ কল করে জানাবেন। অথবা থানা পুলিশের হাতে তুলে দিন।

সকালে সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে দের হাজার শিক্ষার্থীদের নিয়ে এ সচেতনা মূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে তিনি আদমজী এমডব্লিউডি উচ্চ বিদ্যালয়, লক্ষ্মী নারায়ণ উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন স্কুল প্রচারনায় অংশ নেন।

উপস্থিত ছিলেন জেলা ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার সালেহ্ উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সেলিম মিয়া।

তিনি আরো বলেন, তোমরা লেখাপাড়া করছো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে আমার মত পুলিশ অফিসার হবে, ডাক্তার ও ইঞ্জিনিয়ার হওয়ার জন্য কিন্তু যারা মাদক গ্রহণ করবে তারা সরকারী চাকরীতে ঢুকতে পারবে না। কারণ সরকার বর্তমানে চাকরীতে নিয়োগ দেওয়ার আগে সবার ডোপ টেস্ট চালু করেছেন। তাই যারা মাদক গ্রহণ করবে, তারা কোনদিন সরকারী চাকরী করতে পারবে না। তাই সবাইকে মাদকের বিরুদ্ধে শপথ নিতে হবে। সকলের পরিবারের সদস্য এবং প্রতিবেশীদেরকেও সচেতন করতে হবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও