মেয়র আইভীকে সহযোগিতার আশ্বাস দিয়ে গেলেন জাপানের রাষ্ট্রদূত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৩ পিএম, ৭ আগস্ট ২০১৯ বুধবার

মেয়র আইভীকে সহযোগিতার আশ্বাস দিয়ে গেলেন জাপানের রাষ্ট্রদূত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন পরিদর্শন করে গেলেন জাপানের রাষ্ট্রদূত হিরোয়াসু ইসুমি। ৭ আগস্ট বুধবার বিকেলে নগর ভবনে রাষ্ট্রদূতকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীসহ সিটি করপোরেশনের কর্মকর্তাবৃন্দ। সৌজন্য সাক্ষাৎকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে আধুনিকায়ন করার প্রতিশ্রুতি দেন রাষ্ট্রদূত।

নগর ভবনের একটি সূত্র জানায়, পরিদর্শনকালে জাপানের রাষ্ট্রদূত হিরোয়াসু ইসুমি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে জাপানি সংস্থা জাইকা’র চলমান উন্নয়ন প্রকল্প সম্পর্কে খোঁজ খবর নেন।

এছাড়াও ভবিষ্যতে এখানে (নাসিক) আরো কি কি উন্নয়ন মূলক কর্মকান্ড হাতে নেয় যায়, সে বিষয়েও আলোচনা হয় নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে।

এসময় মেয়র আইভী নারায়ণগঞ্জে বর্জ্য অপসারণ, ইন্ডাস্ট্রিয়াল আবর্জনায় শীতলক্ষ্যা নদী দূষণ রোধে সহযোগীতা চাইলে এ বিষয়ে সহযোগীতার আশ^াস দেন রাষ্ট্রদূত।

পরিদর্শনকালে জাপানের রাষ্ট্রদূতের হাতে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী আঁকা একটি ছবি তুলে দেন মেয়র আইভী। উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আশরাফুল ইসলাম, সাবেক প্যানেল মেয়র ও নাসিক (১৩, ১৪, ১৫) নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও