সিদ্ধিরগঞ্জে বিয়ার ও ইয়াবাসহ গ্রেফতার ৪

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০০ পিএম, ১৯ আগস্ট ২০১৯ সোমবার

সিদ্ধিরগঞ্জে বিয়ার ও ইয়াবাসহ গ্রেফতার ৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমাণ বিয়ার সহ রুমান মিয়া (৩০) ও দিপু হোসেন (১৬) নামে দুই মাদক ব্যবসায়ী এবং ইয়াবাসহ আরো দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

১৮ আগস্ট রোববার দিবাগত রাত সাড়ে ১১টায় সুমিলপাড়াস্থ সিদ্ধিরগঞ্জ পুরাতান থানার সামনে থেকে এসআই মোঃ হাফিজুর রহমান মাদক ব্যবসায়ীদের সাথে থাকা কার্টুন তল্লাশী করে ১০২ ক্যান বিয়ার উদ্ধার করে।

অন্যদিকে এসআই কামরুল হাসান মুক্তিনগর (নয়াআটি) এলাকা থেকে ৫১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ও ডাকাত মোঃ নাদির ওরফে নাদিরা (৩৩) এবং এএসআই কামরুজ্জামান মিজমিজি পাইনাদী নতুন মহল্লাস্থ শাপলা চত্তর এলাকা থেকে ১০ পিস ইয়াবা সহ ফয়সাল আহমেদকে (২২) গ্রেফতার করে।

বিয়ারসহ গ্রেফতারকৃত আসামি রুমান চরসুমিল পাড়ার হানিফ মিস্ত্রির ছেলে এবং দিপু মোঃ দীন ইসলামের ছেলে।

ইয়াবাসহ গ্রেফতারকৃত আসমি নাদির সানাড়পাড় লন্ডন মার্কেটস্থ সাহাবুদ্দিনের ছেলে ও ফয়সাল পাইনাদী নতুন মহল্লাস্থ শাপলা চত্তর এলাকাাস্থ ইকবাল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া এবং চাঁদপুরের উত্তর মতলবের ইসলামাবাদ গ্রামের শাহজাহানের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক জানান, ডেমরা-নারায়ণগঞ্জ সড়কে টহল উিউটি করার সময় সিদ্ধিরগঞ্জ পুরাতান থানার সামনে দুইটি কার্টনে করে বিয়ার নিয়ে যাওয়ার সময় কার্টন তল্লাশী করে ১০২ ক্যান বিয়ারসহ দুইজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত ২ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ৫১ পিস ইয়াবা সহ নাদির ও ১০ পিস ইয়াবা সহ ফয়সাল আহমেদ নামে আরো দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও