নতুনরুপে আদমজী-ঢাকা রোডে চালু হলো বেকার মিনিবাস

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৩ পিএম, ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

নতুনরুপে আদমজী-ঢাকা রোডে চালু হলো বেকার মিনিবাস

নতুনরুপে যাত্রীসেবার প্রতিশ্রুতি দিয়ে আদমজী-ঢাকা রোডে চালু হলো বেকার মিনিবাস। ২২ আগস্ট বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ এই বাসের উদ্বোধন করেন। বাসটি নারায়ণগঞ্জ শহরের আইটি স্কুলের সামনে থেকে শুরু করে আদমজী চিটাগাংরোড হয়ে ঢাকা গুলিস্তান পর্যন্ত যাতায়াত করবে। পরিবহনের বাসের সংখ্যা হচ্ছে ৩০টি। প্রথমদিকে ১০ টি নামানো হয়েছে এবং বাকীগুলো কয়েকদিন পর নামানো হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, সুন্দর সময়ে যাত্রীদের কল্যাণে বাস চালু করেছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই। যাত্রীদের সাথে ভাল ব্যবহার করবেন। আপনাদের বিরুদ্ধে যেন কোন অভিযোগ না পাই। বাস মালিক, শ্রমিক ও ড্রাইভার যেন সাধারণ মানুষের বিরুদ্ধে না যায়। আমাদের পক্ষ থেকে যতটুকু সহযোগিতা করার দরকার আমরা করবো। আশা করি জনগণের সেবা করার লক্ষ্যেই আপনারা বাস পরিচালনা করবেন। এর মাধমে অনেকের কর্মসংস্থান হবে। যাত্রীরা সেবা পাবে এবং যাত্রীদের সেবার মানসিকতা নিয়েই কাজ করতে হবে।

বেকার মিনিবাস সার্ভিসের চেয়ারম্যান মোহাম্মদ রাসেল হাওলাদার বলেন, আমরা শুধুমাত্র পয়সা উপার্জনের জন্য বাস চালু করছি না। আমাদের লক্ষ্য থাকবে জনগণের সেবা করা, যাত্রীদের সেবা করা। যাতায়াতের ক্ষেত্রে যাত্রীরা যেন পরিপূর্ণ সেবা পায়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, বেকার মিনিবাস সার্ভিসের চেয়ারম্যান মোহাম্মদ রাসেল হাওলাদার ও কর্মকর্তা মো: ওমর ফারুক।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও