জন্মাষ্টমীতে নিরাপত্তা বলয় পরিদর্শনে এসপি হারুন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৮ পিএম, ২৩ আগস্ট ২০১৯ শুক্রবার

জন্মাষ্টমীতে নিরাপত্তা বলয় পরিদর্শনে এসপি হারুন

জন্মাষ্টমী উপলক্ষ্যে শুক্রবার (২৩ আগস্ট) সকাল ১০টায় শহরের দেওভোগ এলাকার লক্ষ্মী নারায়ণ আখড়া থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়। পরে ডায়মন্ড হল চত্ত্বরের সামনে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান এর উদ্বোধন ঘোষণা করেন।

শোভাযাত্রাটি বের হয়ে ডিআইটি, মন্ডলপাড়া ব্রীজ ঘুরে, আবার ২নং রেল গেট হয়ে চাষাঢ়া গোল চত্ত্বর যায়। সেখান থেকে ঘুরে পুনরায় মন্দিরে গিয়ে শেষ হয়। যেখানে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকার মন্দিরের ছোট, বড় র‌্যালী শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। জন্মষ্টমী উপলক্ষ্যে বিকালে পূজা অর্চনা, ধর্মীয় সঙ্গিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে শহরব্যাপী নিরাপত্তা বলয় তৈরি করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ শহরের বিভিন্ন পয়েন্ট ঘুরে নিরাপত্তার সার্বিক বিষয় পর্যবেক্ষণ করেন।

এরপর তিনি নারায়ণগঞ্জ শহরের দেওভোগে লক্ষ্মী নারায়ণ জিউর মন্দির, লোকনাথ ব্রহ্মচারী মন্দির, রামসীতা মন্দির ও আশপাশ এলাকা ঘুরে দেখেন। হিন্দু ধর্মাবলম্বীদের সাথে ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় করেন ও নিরাপত্তার সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও