নারায়ণগঞ্জে সড়কের নৈরাজ্যে ৩ লাশ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪২ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

নারায়ণগঞ্জে সড়কের নৈরাজ্যে ৩ লাশ

নারায়ণগঞ্জে সড়কের নৈরাজ্যে বাড়ছে লাশের মিছিল। বেপরোয়া যান চলাচল ও সড়কের বিশৃঙ্খলতার ফলে সড়কের প্রতিনিয়ত ঝরছে প্রাণ। একদিকে পুলিশ প্রশাসন তাদের তৎপড়তার কথা বললেও বাস্ততে সড়কের নৈরাজ্যের চিত্র দেখা যাচ্ছে। আর তাতে করে প্রিয়জন হারানোর আহাজারিতে বুক ভাসাচ্ছেন স্বজনরা।

১ সেপ্টেম্বর থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে ঘটে যাওয়া সড়ক দুর্ঘটনার সচিত্র তুলে ধরা হল। এ সপ্তাহে মোট তিনটি সড়ক দুর্ঘটনায় ৩ লাশ ঝরেছে।

৭ সেপ্টেম্বর ফতুল্লার দেলপাড়ায় ট্রাকের চাপায় আরাফাত হোসেন (১৫) নামে নবম শ্রেণির মেধাবী ছাত্র নিহত হয়েছে। শনিবার বিকেলে স্কুল থেকে বাসায় ফেরার পথে ফতুল্লার দেলপাড়া এলাকায় এঘটনা ঘটে। নিহত আরাফাত ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের কুসুমবাগ এলাকার ৩নং গলির রেলওয়ে কর্মচারী নজরুল ইসলামের ছোট ছেলে। সে দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্কুলের অভিভাবক সদস্য নাসির উদ্দিন জানান, অজ্ঞাত ট্রাক আরাফাতকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় আরাফাত ঘটনাস্থলেই মারা যায়। আরাফাত স্কুলের মেধাবী ছাত্র ছিলো।

৫ সেপ্টেম্বর আড়াইহাজার উপজেলার পুরিন্দায় সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম (৩৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত নজরুল ইসলাম ময়মনসিংহের গফরগাঁওয়ের কলেজরোড এলাকার আইয়ুব আলীর ছেলে। তিনি কাঁচপুর সিনহা  টেক্সটাইল মিলে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ৩টায় দুপুরে পুরিন্দা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে একটি পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে।

আড়াইহাজার স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক আরিফ হোসেন ভূইয়া জানান, স্বাস্থ্যকেন্দ্রে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

১ সেপ্টেম্বর রূপগঞ্জে মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রাজু পাটোয়ারী (২৫) নামে এক হেলপার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে দুই ট্রাকের চালক।

রূপগঞ্জ থানার এসআই খাইরুল ইসলাম জানান, রোববার রাত ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কের বরপা এলাকায় ঢাকাগামী রড বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৩-১৩২২) সাথে গাউছিয়াগামী ভুষি ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে রড বোঝাই ট্রাকের হেলপার লক্ষীপুর জেলার দক্ষিন মান্দাইল এলাকার রমজান পাটোয়ারীর ছেলে রাজু পাটোয়ারীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময় আহত হয়েছে উভয় ট্রাকের চালক হেলাল ও সিরাজ মিয়া। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি উদ্ধার করেছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও