পুলিশের অভিযান চলছে চলবে, অপরাধীর ছাড় নাই : এসপি হারুন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৭ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

পুলিশের অভিযান চলছে চলবে, অপরাধীর ছাড় নাই : এসপি হারুন

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) হারুন অর রশীদ বলেছেন, মাদক সন্ত্রাস চাঁদাবাজদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অভিযান চলছে চলবে। অপরাধী যেই হোক কারো ছাড় নাই। জিরো টলারেন্স থাকায় নারায়ণগঞ্জে মাদক নির্মূলের কাছাকাছি রয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, মহররম ও পূজা নিয়ে কোন শঙ্কা নেই। আমাদের জেলা পুলিশের বিশেষ নিরাপত্তা মহররম ও তাজিয়া মিছিলকে কেন্দ্র করে থাকবে। মহররমের অনুষ্ঠান ও তাজিয়া মিছিল স্বাভাবিকভাবেই হবে, নিরাপত্তায় পুলিশ প্রশাসন থাকবে।

এসপি বলেন, সামনে আসন্ন পূজাকে কেন্দ্র করে পুলিশ প্রশাসন প্রস্তুত রয়েছে। জেলাতুড়ে পূজামন্ডপগুলোতে পুলিশের বিশেষ নিরাপত্তা থাকবে। এ ছাড়া পূজার সময় সার্বক্ষণিক বিশেষ নিজরদারি থাকবে আইনৃশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জবাসীর যে শঙ্কা ও ভয় ছিল সেটি আর এখন নেই। মানুষ এখন শান্তিতে বসবাস করতে পারছে, নির্বিঘ্নে চলাচল করতে পারছে। ছোটখাটো সমস্যা পুলিশ তাৎক্ষনিক সমাধান করছে।

সভায় জেলা প্রশাসক (ডিসি) জসিমউদ্দিন বলেন, জেলার আইন শৃঙ্খলা রক্ষায় ও জেলার উন্নয়নে সকলকে এক হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে কাজ করতে হবে। সকলেই সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি সুন্দর নারায়ণগঞ্জ উপহার দিতে পারবো। এসময় জেলা প্রশাসন ও বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও