সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেনের কাজের উদ্বোধন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৯ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৯ সোমবার

সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেনের কাজের উদ্বোধন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেনের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। ৯ সেপ্টেম্বর সোমবার দুপুরে ৪নং ওয়ার্ডে আটি মনোয়ারা জুট মিল থেকে পেয়ার আলী মেম্বার বাড়ি থেকে নুরুল মেম্বার এর বাড়ি হয়ে জয়নালের বাড়ির মোড় পর্যন্ত রাস্তা ও ড্রেনের কাজের শুভ উদ্বোধন করা হয়।

১ কোটি ৪৬ লাখ ৭৭৭ ব্যায়ে এ উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল হক হাসান।

উদ্বোধনী অনুষ্ঠানে এলাকাবাসীর উদ্দেশ্যে আরিফুল হক হাসান বলেন, ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লার রাস্তা-ঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা আমার দায়িত্ব। এ ওয়ার্ডের একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আমি এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। এ জন্য আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। শুধু উন্নয়ন নয়, এলাকার পরিবেশ ঠিক রাখতে সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ড ও যুব সমাজকে রক্ষায় মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে।

উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবুসহ স্থানীয় আওয়ামীলীগ সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে উন্নয়ন কাজের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও