শীতলক্ষ্যায় ডাকাতদের হামলায় সুকানী নিহতের ঘটনায় গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:২৬ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

শীতলক্ষ্যায় ডাকাতদের হামলায় সুকানী নিহতের ঘটনায় গ্রেফতার ১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে ডাকাতদের ছুরিকাঘাতে সুকানী রশিদ নিহতের ঘটনায় সন্দেহভাজন এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দিনগত রাতে বন্দরের কুড়িপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত হলো বন্দর ধামগড় এলাকার মৃত আকবরের ছেলে অনু (৩৬)। তার বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মোঃ জসিম উদ্দিন জানায়, সোমবার দিবাগত রাতে সন্দেহভাজন অনুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বেও শীতলক্ষ্যা নদীতে বিভিন্ন সময় ৪টি ডাকাতির মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবার (৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক একটায়  সিদ্ধিরগঞ্জের সাধুরঘাট এলাকায় ডকাতির কবলে পড়ে এম ভি আল ওলি নামের একটি বাল্কহেডসহ আরো ৬টি বাল্কহেড। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে এম ভি ওলির সুকানী রশিদ (৪২) আহত হয়ে বাঁচার জন্য নদীতে ঝাপিয়ে পড়ে নিখোঁজ হয়। এর দুইদিন পর শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে গোদনাইল মেঘনা ডিপো সংলগ্ন শীতলক্ষ্যা নদীর তীরে স্থানীয়রা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ভোর ৬টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও