সিদ্ধিরগঞ্জে উদ্ধারকৃত জমিতে জনস্বার্থে কাঁচাবাজার করবে নাসিক

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৫৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

সিদ্ধিরগঞ্জে উদ্ধারকৃত জমিতে জনস্বার্থে কাঁচাবাজার করবে নাসিক

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডস্থ পানির কল এলাকায় উদ্ধারকৃত জমিতে জনস্বার্থে কাঁচাবাজার করবে নাসিক কর্তৃপক্ষ। বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র মহোদয়ের নির্দেশনা মোতাবেক জমি উদ্ধারের পরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র মহোদয়ের নির্দেশনা মোতাবেক ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় ১০নং ওয়ার্ডস্থ ওয়াটার ওয়াকর্স রোড গোদনাইল  মৌজার সি.এস ১৮১৭ ও সি.এস ১৮০৮ দাগের সীমানা চিহ্নিত করণের লক্ষ্যে সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩, মিনোয়ারা বেগম সহ সিটি কর্পোরেশনের সার্ভেয়ার, আইন কর্মকর্তা ও  অন্যান্য কর্মচারী এবং অপরপক্ষ ওয়াটার ওয়াকর্স রোডের বাসিন্দা মীর আনোয়ার হোসেনের পুত্র মীর মাহাবুব হোসেন রাসেল গং ও তাঁর সার্ভেয়ারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকগণের উপস্থিতিতে যৌথ জরিপের মাধ্যমে সি.এস ১৮১৭ ও সি.এস ১৮০৮ দাগের সীমানা নির্ধারণ করা হয়। সীমানা চিহ্নিত বিষয়ে  উভয় পক্ষ স্বত:স্ফূর্ত ভাবে সম্মত হয়।

বর্তমানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক ই বি এ গেজেট ডিকলারেশন নং-.৫৪৬৪ , তারিখ ঃ ২১/০৭/১৯১০ নং মূলে সি.এস ১৮১৭ দাগ হতে সাবেক নারায়ণগঞ্জ পৌরসভা কর্তৃক অধিগ্রহণকৃত ভূমি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ভূমিতে এলাকাবাসির চাহিদার প্রেক্ষিতে ও জনস্বার্থে কাঁচাবাজার প্রকল্পের টেন্ডার আহবান করা হয়েছে। অনতিবিলম্বে প্রকল্পের কাজ শুরু করা হবে। এ কাজের জন্য এলাকাবাসী ধন্যবাদ জ্ঞাপন করেছেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও