‘আমি দেখেছি বাবা আম্মুর হাত দড়ি দিয়ে বাঁধছে’

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৯ শনিবার

‘আমি দেখেছি বাবা আম্মুর হাত দড়ি দিয়ে বাঁধছে’

সাড়ে ৪ বছরের শিশু জান্নাতুল ফেরদৌস নিজহার। এখনও সে অনেক কিছুই বোঝে না। তবে সে দেখেছে, তার বাবা মোস্তাফিজুর রহমান নয়ন তার মা সুমাইয়া আক্তার বর্ষাকে মেরে ফেলেছে। আর তাই বাবার প্রতি তার খুব রাগ। বাবাকে পেলেই সে মারতে যায়। এমনকি বাবার ছবি দেখলে সে ছবির দিকেই তেড়ে যায় জান্নাতুল ফেরদৌস নিজহার। সে কোনভাবেই তার বাবা মোস্তাফিজুর রহমান নয়নকে মেনে নিতে পারছে না। তার বাবার বিচার চাই নিজহার।

১৪ সেপ্টেম্বর শনিবার বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করতে এলে তার এ অঙ্গভঙ্গি লক্ষ্য করা যায়। সুমাইয়া আক্তার বর্ষার হত্যাকারী স্বামী মোস্তাফিজুর রহমান নয়নের ফাঁসির দাবীতে বন্দর এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়েছিল।

মানববন্ধন শেষে জান্নাতুল ফেরদৌস নিজহার কোমল কন্ঠে বলেন, আমি দেখেছি বাবা আম্মুর হাত দড়ি দিয়ে বাঁধছে। এরপর আমার সামনে থেকে আম্মুকে নিয়ে যায়। পরে দেখি আমার মা আর কথা বলছে না। আমার বাবা মাকে মেরে ফেলেছে। আমি আমার বাবার বিচার চাই।

প্রসঙ্গত, গত ১৯ আগস্ট রাতে নারায়ণগঞ্জের বন্দরে যৌতুকের দাবীতে সুমাইয়া আক্তার বর্ষা নামের এক গৃহবধূকে (২১) শারীরিক নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী মোস্তাফিজুর রহমান নয়নকে কয়েক দফা রিমা-ের পর বর্তমানে তাকে কারাগারে আটক রাখা হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও