নারায়ণগঞ্জ ডিসি অফিসে আগুন!

স্পেশাল করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৫০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

নারায়ণগঞ্জ ডিসি অফিসে আগুন!

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে মহড়া দিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। ১৫ সেপ্টেম্বর রোববার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গনে জনসচেতনার লক্ষ্যে দুর্যোগকালীন অগ্নিনির্বাপন ও উদ্ধার মহড়া অনুষ্ঠিত হয়।

এসময় কিভাবে সিলিন্ডার আগুন কিংবা ছোট আগুন কিভাবে নিয়ন্ত্রণে আনতে হয় সেই পদ্ধতিও দেখানো হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের এই মহড়া উপভোগ করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন সহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

মহড়াতে দেখানো হয় হঠাৎ করে জেলা প্রশাসকের কার্যালয় ভবনে আগুন লেগে যায়। কার্যালয়ের ভিতরে থাকা লোকজন চিৎকার চারদিকে ছোটাছুটি করতে থাকেন প্রাণভয়ে। আগুনের ধোঁয়ায় আচ্ছন্ন পুরো আদালত প্রাঙ্গন। মাঝে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম ছুটে আসেন। কার্যালয়ের ভিতরে থাকা লোকজনকে উদ্ধার করে আতহদেরকে হাসপাতালে নিয়ে যান।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক (ঢাকা) ছালেহ উদ্দিন বলেন, জনসাধারণের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন এলাকায় এই মহড়ার আয়োজন করা হয়ে থাকে। তারই ধারাবাহিতায় রোববার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে মহড়া অনুষ্ঠিত হয়েছে। আমাদের এই মহড়া অব্যাহত থাকবে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও