পুলিশ ও র‌্যাব প্রহরায় বন্দুকযুদ্ধে নিহত তুহিনের লাশ দাফন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫১ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

পুলিশ ও র‌্যাব প্রহরায় বন্দুকযুদ্ধে নিহত তুহিনের লাশ দাফন

নারায়ণগঞ্জের সদর উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তুহিন হোসেন (২৩) এর লাশ দাফন করা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রহরাতে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পাইকপাড়া কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

বুধবার ভোরে উপজেলার সৈয়দপুর এলাকায় বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় র‌্যাব। নিহত তুহিন হোসেন ফতুল্লার দেওভোগ শান্তিনগর এলাকার বাসিন্দা কাওসার হোসেনের ছেলে। রাতে তাকে দাফন করতে চাইলে দেওভোগ ও পাইকপাড়ার লোকজন বাধা দেয়। পরে বৃহস্পতিবার র‌্যাব ও পুলিশ প্রহরায় তুহিনের দাফন সম্পন্ন হয়।

র‌্যাব-১১ এর উপ অধিনায়ক এবং ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানির কমা-ার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাত ১টায় কুমিল্লার রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে তুহিনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও হত্যা সহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও তার ২৫ থেকে ৩০ জনের একটি বিশাল সন্ত্রাসী বাহিনীও আছে। তুহিনের দেওয়া তথ্য অনুযায়ী বুধবার ভোর ৪টায় তাকে নিয়ে অস্ত্র ও তার সহযোগিদের গ্রেফতারে সৈয়দপুর এলাকায় অভিযানে যায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তার সহযোগিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়ে। এক পর্যায়ে তুহিন সহযোগিদের সঙ্গে দৌঁড়ে পালিয়ে যেতে চেষ্টা করে। ওইসময় গুলিবিদ্ধ হয় তুহিন। পরে তার সহযোগিরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী পিস্তল ও একটি চাপাতি জব্দ করা হয়। পরে র‌্যাব তুহিনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত্য ঘোষণা করে।

মেজর তালুকদার নাজমুস সাকিব বলেন, তুহিন একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে ৩টি হত্যা মামলা সহ মাদক, অস্ত্র এবং চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে। এর আগে বন্দুকযুদ্ধে নিহত হাসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিল। সম্প্রতি মোটরসাইকেলের আলো চোখে পড়ার মতো তুচ্ছ ঘটনায় তুহিন ও তার সহযোগিরা ছুরিকাঘাতে শাকিল নামে যুবকে হত্যা করে। তুহিনে লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও