মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেয়া হবে না : আইভী

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৮ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার

মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেয়া হবে না : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সমাজ থেকে যারা থানা থেকে যারা মাদক ব্যবসায়ীদের ছাড়িয়ে আনবে, তাদের সমাজচ্যূত করা হবে। এলাকার বিভিন্ন কমিটি রয়েছে, তাদের এক ছাতা তলে এসে সন্ত্রাস মাদক চাঁদবাজদের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। তাদের নিয়ে দ্রুত আমি বসবো সঠিক সিদ্ধান্তের লক্ষ্যে। অপরাধ হলে দেওভোগে নাম উঠে আসে, কিন্তু আসলে ওরা দেওভোগের না। এই এলাকার কোন মাদক সন্ত্রাসীদের ঠাঁই নেই, হবে না। মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেয়া হবে না। মহল্লা থেকে পুলিশ কোন অপরাধে গ্রেপ্তার করে নিয়ে গেলে সমাজের নামে ছাড়িয়ে আনবেন না।

ইমামদের উদ্দেশ্যে তিনি বলেন, মসজিদে নামাজের আগে সন্ত্রাস চাঁদাবাজ ও মাদক নিয়ে আলোচনা করুন। তাহলে এই তরুণ ও যুবকরা অপরাধের থেকে বিরত থাকবে ও সচেতন হবে। জেলা পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম ও নাসিক প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা তারা দুইজন পরিশ্রমিক।

২১ সেপ্টেম্বর শনিবার বেলা ১১টায় দেওভোগস্থ আলী আহম্মদ চুনকা সড়কের বায়তুন নূর জামে মসজিদের সংস্কার কাজের জন্য জেলা পরিষদের ২লাখ অনুদান চেক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নাসিক প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, বায়তুন নূর জামে মসজিদ কমিটির সভাপতি আব্দুল হালিম ভূইয়া, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম তপন, মোতাওয়াল্লি আহমদ আলী বেপারী, সাব্বির হোসেন পলাশ ও জুয়েল প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও