ক্যাসিনো ডন সেলিম প্রধান গ্রেফতার হওয়ায় আতংকে স্বপন মন্ডল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৩ পিএম, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার

ক্যাসিনো ডন সেলিম প্রধান গ্রেফতার হওয়ায় আতংকে স্বপন মন্ডল

বাংলাদেশের অনলাইন ক্যাসিনো প্রধান সেলিম প্রধান ওরফে “থাই ডন” সেলিম প্রধান গ্রেফতার হওয়ায় আতংকে গাঢাকা দিয়েছে তার গনিষ্ঠ বন্ধু সিদ্ধিরগঞ্জের এম এ স্বপন ওরফে স্বপন মন্ডল। এই সেলিম প্রধানের হাত ধরেই ঢাকার অভিজাত উত্তরা ক্লাবের সদস্য নির্বাচিত হন সিদ্ধিরগঞ্জের তেল চোর সিন্ডিকেটের মূল হোতা স্বপন মন্ডল। গত ৩০ সেপ্টেম্বর দুপুরে থাই এয়ার ওয়েজের বিমানের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করছিলেন বাংলাদেশের অনলাইন ক্যাসিনো প্রধান সেলিম প্রধান ওরফে “থাই ডন” সেলিম প্রধান । এ সময় একেবারে শেষ মুহূর্তে তাকে বিমানের আসন থেকে নামিয়ে আনে আইনশৃঙ্খলা বাহিনীর একটি টিম। সেখান থেকে তাকে র‌্যাবের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হয়। তবে তার গ্রেফতারের খবরে বহু প্রভাবশালীর সাথে সিদ্ধিরগঞ্জের স্বপন মন্ডলেরও ঘুম হারাম হয়ে গেছে।

এলাকাবাসী জানায়, এক সময় রহমান ফিলিং ষ্টেশনের ট্যাংকলরী থেকে ডিব্বা দিয়ে জ¦ালানী তেল কুড়ানো স্বপন মন্ডল এখন শত কোটি কাটার মালিক। কি নেই তার? ঢাকার উত্তরা ও নারায়ণগঞ্জের রূপায়নে পৃথক দুইটি ফ্ল্যাট, ১২টি ট্যাংকলরী, একটি বিলাস বহুল প্রাইভেটকার, রূপগঞ্জ ও কুমিল্লার দাউদকান্দিতে রয়েছে ২টি ফিলিং ষ্টেশনসহ নিজ বাড়িতে চলছে ৫ তলা বাড়ির নির্মান কাজ।

সিদ্ধিরগঞ্জের চোরাই তেল কারবারীদের মূল হোতা এম এ স্বপন ওরফে স্বপন মন্ডল নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের সভাপতি এস এম আসলামের ভাই হলেও এখন আওয়ামীলীগে যোগদান করা নাসিকের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের চাচাতো ভাই এবং তার সহযোগীদের মধ্যে অন্যতম একজন। এম এ স্বপন ওরফে স্বপন মন্ডল এরই মধ্যে বিপুল পরিমানের অর্থ খরচ করে সরকার দলীয় একটি সহযোগী সংগঠনের সভাপতি পদও বাগিয়ে নিয়েছেন।

এদিকে তেল চোর সিন্ডিকেটের মূল হোতা স্বপন মন্ডল বাংলাদেশের অনলাইন ক্যাসিনো প্রধান সেলিম প্রধান ওরফে “থাই ডন” সেলিম প্রধান গ্রেফতার হওয়ায় অনেকটা আতংকের মধ্যে রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী। এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, ৩০ সেপ্টেম্বরের পর থেকে তাকে আর তমেন দেখা যাচ্ছে না। গ্রেফতার এড়াতে গাঢাকা দিয়েছেন স্বপন মন্ডল।

গত ২৭ আগষ্ট রাতে সিদ্ধিরগঞ্জের এসওরোড এলাকায় স্বপন মন্ডলের আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমানের চোরাই তেলসহ ২ সহযোগিকে গ্রেফতার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (নং-৬৯) দায়ের করেন। মামলায় পলাতক আসামী করা হয়েছে এসওরোড এলাকার চোরাই তেল কারবারীদের মূলহোতা এম এ স্বপন ওরফে স্বপন মন্ডলকে। এছাড়াও এম এ স্বপন ওরফে স্বপন মন্ডলের বিরুদ্ধে গত বছর জামায়াত-শিবির সংশ্লিষ্ট নাশকতার মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

তবে এ বিষয়ে কথা হলে স্বপন মন্ডল বলেন, আমি উত্তরা ক্লাবের সদস্য ঠিক আছে। কিন্তু ক্যাসিনো জুয়ার সাথে জড়িত নই।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও