নারায়ণগঞ্জে কতদিন থাকি জানি না : এসপি হারুন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:২৮ পিএম, ৫ অক্টোবর ২০১৯ শনিবার

নারায়ণগঞ্জে কতদিন থাকি জানি না : এসপি হারুন

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, বাংলাদেশের মধ্য পবিত্র স্থান হচ্ছে নারায়ণগঞ্জ। লোকনাথ ব্রহ্মচারী জন্মস্থান এই নারায়ণগঞ্জের বারদী। বিশ্বের বিভিন্ন দেশের হাজার হাজার মানুষের সমাগম হয়ে থাকে লাঙ্গলবন্দে। আমি আনন্দঘন পরিবেশে কাজ করছি। আমাদের পুলিশের সকল সদস্যরা আনন্দঘন পরিবেশে কাজ করছে। পর্যাপ্ত পরিমাণ পুলিশ সদস্য কাজ করছে। আমাদের কাজ হচ্ছে মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার। প্রত্যেকটি পূজা মন্ডপেই আমরা পর্যবেক্ষণ করে যাচ্ছি। থানার সাতে হটলাইন চালু করা আছে। গুরুত্ব সহকারে আমরা মনিটরিং করে যাচ্ছি।

৫ অক্টোবর শনিবার দুপুরে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে এই বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

হারুন অর রশিদ বলেন, বর্তমান বাংলাদেশে গরীব মানুষ নেই। আগে মানুষকে কত কষ্ট করতে হতো। এখন প্রত্যেকের ঘরে তিন বেলা খাবার থাকে। এখন কাজের লোক খুঁজে পাওয়া যায় না। সব জায়গায় বিদ্যুৎ রয়েছে। ঘরের পাশেই পাকা রাস্তা পাওয়া যায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এরকম একটি বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। বাংলাদেশের প্রত্যেক মানুষ স্বাবলম্বী হবে। আগের আমরা কামলা ছিলাম এখন আমরা মালিক হয়েছি। কিন্তু ইসলামের নাম ধরে কিছু মানুষের উত্থান হয়েছিল, যারা সাধারণ মানুষের উপর নির্যাতন করতে চেয়েছিল। সে অবস্থান আমরা উঠে আসতে পেরেছি। পুলিশ সে লক্ষ্যেই কাজ করছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে কতদিন থাকি জানি না। তবে প্রত্যেকবারই মনে হয় সামনে কোন পূজা বা উৎসব পর্যন্ত থেকে যেতে পারলে ভাল হতো। প্রত্যেক উৎসব কেন্দ্রে করে সকলের সাথে কথা বলা যায়। এটা অনেক আনন্দের। নতুন অভিজ্ঞতা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ জেলা বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন দাস ও সাধারণ সম্পাদক শিপন সরকার প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও