চাকরির খোঁজে অপহরণের শিকার যুবক : গ্রেফতার ৩

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৭ পিএম, ৫ অক্টোবর ২০১৯ শনিবার

চাকরির খোঁজে অপহরণের শিকার যুবক : গ্রেফতার ৩

চাকরির খোঁজে পটুয়াখালী থেকে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এসে অপহরণের শিকার হয়েছেন মো: আরিফ হোসেন (২২) নামে যুবক। অপহরণের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

৪ অক্টোবর শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ চৌধুরীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। শনিবার সকালে মো: আরিফ হোসেন বাদী তিন জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে। দুপুরে গ্রেফতারকৃতদের অপহরণ মামলায় আদালতে পাঠিয়েছে পুলিশ।

গেফতারকৃতরা হলেন সিদ্বিরগঞ্জ গোদনাইল রসুলবাগ এলাকার শুকুর আলীর ছেলে মো: সেলিম রেজা (৩২), একই থানার বৌ বাজার এলাকার মো: বাদল মিয়ার ছেলে মো: জনি (১৯) ও এনায়েত নগর এলাকার মৃত. মান্নানের ছেলে মো: ফারুক (৪২)।

মামলার সূত্রে জানা যায়, প্রেমিকার সাথে কথা বলে চাকরির খোঁজে পটুয়াখালী থেকে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ আসে মো আরিফ হোসেন। চৌধুরীবাড়ি আরকে গার্মেন্টসের সামনে দাঁড়িয়ে প্রেমিকের সাথে কথা বলা সময় সেলিম রেজা, মো: জনি ও ফারুক মিলে তার প্রেমিকাকে ধমক দিয়ে তাড়িয়ে দেয়। পড়ে আরিফের স্বজনেদের কাছে তারই মোবাইল দিয়ে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে। পরে থানা পুলিশকে তার স্বজনার জানালে পুলিশ ঘটনা স্থালে গিয়ে অপহৃত আরিফকে উদ্ধার করে এবং অপহরণকারী তিনজনকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোঃ কামরুল ফারুক জানান, অপহরণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। এছাড়াও সেলিম রেজা এলাকার চিহিৃত অপরাধী তার বিরুদ্ধে বিভিন্ন থানায় চাঁদাবাজি ও প্রতারণার একাধিক মামলায় রয়েছে বলে জানান ওসি।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও