‘মায়ের’ কাছে মেয়র আইভীর যত প্রার্থনা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৮ পিএম, ৫ অক্টোবর ২০১৯ শনিবার

‘মায়ের’ কাছে মেয়র আইভীর যত প্রার্থনা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমরা চাই বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করে এগিয়ে যাবে। আমাদের মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক যে দেশ, সেটাকে এগিয়ে নিয়ে যাবো। মায়ের কাছে আমাদের প্রার্থনা থাকবে এবং সকালকে বলবো আমার দেশ, মা, মাটিকে ভালোবেসে এদেশের উন্নয়নে আমরা সহযোগিতা করবো। আমাদের প্রার্থনা থাকবে এদেশে যেন শান্তি বিরাজ করে। কোন অপশক্তি যেন আমাদের এ সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিনষ্ট করতে না পারে সে প্রচেষ্টা যেন থাকে। আমাদের এ অত্যাচার, অবিচার ও অন্যায় দূর হয়ে মা যেন আমাদের বাংলাদেশের জন্য শান্তি বয়ে নিয়ে আসে। শুধু বাংলাদেশ নয় সারা বিশ্বের দরবারে যেন এ শান্তি বিরাজ করে এ বার্তা যেন আমরা সকলে কাছে পৌছে দিতে পারি।

৫ অক্টোবর শনিবার রাতে শহরের মিনাবাজার এলাকায় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। এসময় তিনি নারায়ণগঞ্জবাসীকে অভিনন্দন ও শারদ শুভেচ্ছা জানান। এর আগে তিনি নিমতলা এলাকার শারদীয় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেন। পরে তিনি নগরীর টানবাজার এলাকার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায় এবং আওয়ামীলীগ, যুবলীগ সহ সিটি করপোরেশনের কর্মকর্তারা।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও