সিদ্ধিরগঞ্জে নকল পণ্যসহ গ্রেপ্তার ৮ জন রিমাণ্ডে

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩৮ পিএম, ৬ অক্টোবর ২০১৯ রবিবার

সিদ্ধিরগঞ্জে নকল পণ্যসহ গ্রেপ্তার ৮ জন রিমাণ্ডে

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে নকল ইলেক্ট্রনিক্স ও প্রসাধনী পণ্য সামগ্রী তৈরির কারখানা থেকে গ্রেফতার করা আটজনকে তিনদিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ূন কবীরের আদালত তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন ওই কারখানার কর্মচারী মো. সাঈদুল ইসলাম, আমিনুল, সোহাগ, সিরাজুল ইসলাম, অহিদুল ইসলাম, রাজীব, মইনুল ইসলাম ও মেহেদী হাসান।

পুলিশ জানায়, অধিকতর তদন্তের স্বার্থে আটকদের বিরুদ্ধে ১০ দিন করে রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করে পুলিশ। পরে  শুনানি শেষে আদালত প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর রাত বারোটার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় ধানমন্ডির বাসিন্দা হাজী বেলায়েত হোসেনের মালিকানাধিন মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেড ও ম্যাক্স ইলেক্ট্রো ইন্ডাস্ট্রিজে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক নকল প্রসাধনী ও ইলেক্ট্রিক পণ্য সামগ্রী জব্দ করে পুলিশ। এখানেই তৈরি হতো বিশ্ববিখ্যাত নানা ব্র্যান্ডের নকল প্রসাধনী ও এলজি, স্যামসাং, প্যানাসনিক, সনি এলসিডি, এলইডি ব্র্যান্ডের টিভিসহ ফ্রিজ, মাইক্রোওভেন সহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সামগ্রী।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও